English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই ভৈরব কার্যালয়ে মাটির ব্যাংক উদ্বোধন

- Advertisements -

আজ ৭ জানুয়ারী ২০২১ ইং বৃহস্পতিবার নিরাপদ সড়ক চাই ভৈরব কার্যালয়ে মাটির ব্যাংক এর উদ্বোধন করা হয়।সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্বদের মাঝে কৃত্রিম পা বিতরণের লক্ষ্যে ফান্ড গঠনের জন্য মাটির ব্যাংকটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নিরাপদ সড়ক চাই( নিসচা ) ভৈরব শাখার উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া । এ আনন্দঘন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ।

Advertisements

নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদের অন্যতম সদস্য, ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন এর পরিচালনায় অন্যান্যদেরমাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সহ- সভাপতি অধ্যাপক মোঃ শহীদুল্লাহ, মোঃ মনিরুজ্জামান ময়না, সহ- সাধারণ সম্পাদক তাহমিনা কায়সার,মোঃ জসিম উদ্দিন রবীন, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক জালাল আহমেদ, দপ্তর সম্পাদক নাজমুল হক, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য মোঃ জাকির হোসেন, প্রভাষক এনামুল হক, মোঃ নূরুজ্জামান, মোহাম্মদ জুনাইদ,জনি আলম ও,মাসুদ মিয়া।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ভৈরব ব্যবসায়ী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক কাজী সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য শাহনেওয়াজ প্রধান ,৭ নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল আহমেদ নিসচা’র সাবেক কার্যকরী সদস্য আফসার হোসেন তুর্জ, ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল আলম ও সহ সম্পাদক মোঃ হাবিবুর রহমান ।অনুষ্ঠানের উদ্বোধক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া তার বক্তব্যে বলেন।

নিরাপদ সড়ক চাই একটি সফল সামাজিক আন্দোলনের নাম । এটি ভৈরবে বিশ বছর ধরে সড়ককে দুর্ঘটনা মুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে । এই জন্য ভৈরব শাখার নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানাই।

Advertisements

তিনি আরো বলেন নিরাপদ সড়ক চাই এর ২২ অক্টোবর কে বর্তমান সরকার প্রধান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতীয় নিরাপদ সড়ক দিবস ঘোষণা করেছে সে কারনে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা ও তার সরকার কে ভৈরব বাসীর পক্ষ থেকে অভিনন্দন জানান। পরে তিনি নিসচা’র ভুয়ষি প্রশংসা করে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এবং শীতার্তের জন্য তার পক্ষ থেকে দশটি কম্বল তুলে দেন। অনুষ্ঠানের উদ্বোধক নিসচা কার্য্যালয়ে উপস্থিত হলে তাকে সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান। শেষে সংগঠনের দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ওসমান গণির পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন