English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে কিশোরগঞ্জ জেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত

- Advertisements -
গাড়ির পৃষ্ঠতলে আমরা প্রতিদিন হারাচ্ছি আমাদের প্রিয় মুখ ও একান্ত আপনজন এবং আত্মীয়- অনাত্মীয়দের। অকালে ঝড়ে পড়ছে কত কচি প্রাণ।কত ঘরে জমে বুক চাপা কান্নার ঢল। কত পরিবারের বেঁচে থাকার আলো নিভে যায়। কত স্বপ্ন ভেঙ্গে টুকরো টুকরো হয়েছে। কত মেধাবী সন্তানদের নিরহ দেহ পিষ্ঠে তলে যাচ্ছে। কত মা অকালে হচ্ছেন সন্তান হারা, স্ত্রী হচ্ছেন স্বামী হারা আর সন্তান হচ্ছেন পিতৃহারা। অন্যদিকে এদেশ হারাচ্ছে জনসম্পদ ও মেধা সম্পদদের। এই সড়ক দুর্ঘটনারোধে আমরা সারাদেশ ব্যাপী আমাদের শাখা সংগঠনের কর্মিদের নিয়ে কাজ করে যাচ্ছি যতদিন এই দুর্ঘটনারহার না কমে নিরাপদ সড়ক বাস্তবায়ন হবে ততদিন আমরা কাজ করেই যাব। আজ নিরাপদ সড়ক চাই (নিসচা ) কিশোরগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল সভায় এ কথা গুলো বলেন , সড়ক আন্দোলনের বিশ্বের রোল মডেল, সপ্ন দ্রষ্টা, নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একুশে পদক প্রাপ্ত জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ।
আজ ১৫ জুন রবিবার বিকেল ৫টায় অনুষ্ঠিত ঘন্টাব্যাপী আলোচনাকালে তিনি আরো বলেন আমার জন্মস্থান কিশোরগঞ্জ জেলা দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা হিসেবে সমাদৃত। আমার এই জেলা নিরাপদ করে তুলতে কিশোরগঞ্জ শাখার কর্মিরা যারা কাজ করছেন আপনাদের সবার জন্য শুভ কামনা রইলো। তিনি আগামী দিনের কিশোরগঞ্জ জেলা শাখার সকল কার্যক্রমে সার্বিক সহযোগিতা ও উপস্থিত থাকার কথা জানান।  এবং নিরাপদ সড়ক গড়তে সংগঠনে যারা নিরোলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন ।
উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন