English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ধোধন

- Advertisements -
Advertisements

মোঃ আলাল উদ্দিন: আজ ৯ আগষ্ট বুধবার সকাল ১০টায় গণভবণ থেকে ভিডিও কনফারেন্সর মাধ্যমে যুক্ত হয়ে দেশের ২২ হাজার ১০১ ভূমিহীন ও গৃহহীন পরিবার গুলোর কাছে জমি সহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্ধোধন করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

৪র্থ পর্যায়ের ২য় ধাপে গৃহ হস্তান্তর অনুষ্ঠানটি ভৈরব উপজেলা সম্মেলন কক্ষে সকলের জন‍্য উম্মুক্ত দেখার আয়োজন করা হয়। এতে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি)মোঃ ইকবাল হোসেন,উপজেলা কৃষি অফিসার আকলিমা বেগম,উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা,ডাঃ মনিরুজ্জামান তরফদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামসুন নাহার তাসমিন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী নারী,পুরুষ, শিশু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত ব‍্যাক্তিবর্গ প্রধান মন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ও উপকার ভোগীদের বক্তব্য ধৈর্য্য সহকারে শুনেন ও মোনাজাতে অংশ নেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনার বেড়া উপজেলার এক আশ্রয়ণ প্রকল্পের এক নারী উপকারভোগীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা যিনি সাত বছর আগে হঠাৎ অন্ধ হয়ে গিয়েছিলেন।

Advertisements

উল্লেখ্য যে ইতিমধ্যেই ভৈরব উপজেলার ৭ টি ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন‍্য১৬০ টি গৃহ নির্মাণ সম্পন্ন করে তাদের পরিবার দের আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন