English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বজ্রপাতে গাজীপুরে স্কুলছাত্রসহ ৩ জনের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

গাজীপুরে স্টেডিয়ামে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই স্কুল ছাত্র এবং বিলে মাছ ধরতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গাজীপুর শহীদ বরকত স্টেডিয়াম ও নগরীর বিপ্রবর্তা এলাকায় এ ঘটনা ঘটে।
মৃতরা হলো শহরের জোড়পুকুরপাড় এলাকার আব্দুল হাইয়ের ছেলে নগরীর গাজীপুর আইডিয়াল স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র মিজানুর রহমান (১৬), কালীগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার রুহুল আমিনের ছেলে জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র নাদিম হোসেন (১৬) ও নগরীর জোলারপাড় বিপ্রবর্তা এলাকার মৃত নঈম উদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৫৫)।
মিজানুর রহমানের সহপাঠি ফরহাদ জানায়, তারা শহরের শহীদ বরকত স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন। তাদেরকে প্রশিক্ষক (কোচ) বাড়ি চলে যেতে বলেন এবং প্রশিক্ষকও চলে যান। একপর্যায়ে বৃষ্টি শুরু হলে একটি ফুটবল নিয়ে কয়েকজন স্টেডিয়ামে ফুটবল খেলতে শুরু করে। হঠাৎ বজ্রপাতের শিকার হয় ওই দুইজন। পরে তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
প্রশিক্ষক আনোয়ার হোসেন লিটন জানান, করোনার কারণে অনুশীলন বন্ধ রয়েছে। কয়েকজন আসলেও তাদের বাসায় চলে যেতে বলা হয়। তিনিও বাসায় চলে যান। পরে শুনেছেন কয়েকজন বৃষ্টির মধ্যে ফুটবল খেলছিল এবং ওই দুইজন বজ্রপাতের শিকার হয়ে মারা গেছেন।
বিপ্রবর্তা এলাকার রিয়াজ উদ্দিনের চাচাতো ভাই বাবুল হোসেন জানান, দুপুরে বৃষ্টির সময় রিয়াজ উদ্দিন ও তার তিন ছেলে বাড়ির পাশের বিলে ধর্মজাল দিয়ে মাছ ধরতে গিয়েছিলেন। পরে হঠাৎ বজ্রপাতে রিয়াজ উদ্দিন মারা যায় এবং ছোট ছেলে আশাদুল ইসলাম সামান্য আহত হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অরিজিৎ সিংয়ের আজ জন্মদিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন