English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বিটিএসে যোগ দিতে ঘর ছেড়েছে কিশোরী, দাবি পরিবারের

- Advertisements -

রাতের আধারে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে ঘর ছেড়ে পালিয়েছে নারায়ণগঞ্জের ফতুল্লার এক কিশোরী। পরিবারের দাবি, কোরিয়ান ব্যান্ড দলে ‘বিটিএস’ যোগ দিতেই নাকি ঘর ছেড়েছে ওই কিশোরী। এ ঘটনায় গত শুক্রবার ওই কিশোরীর বাবা থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে কিশোরীর বাবা বলেন, ‘আমার মেয়ে পরিবারের সদস্যদের কথা অমান্য করে উচ্ছৃঙ্খল জীবনযাপন করতো। কেউ কিছু বললেই তার সঙ্গে উত্তেজিত আচরণ করত। সে কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের ভক্ত। নিজ রুমে বিটিএস সদস্যদের ছবি টাঙিয়ে রাখত। বাসায় কারও সঙ্গে ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে।

Advertisements

গত ২১ জানুয়ারি রাত ২টার দিকে নগদ ৫ হাজার টাকা ও ১৮ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে সে পালিয়ে যায়। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাইনি। গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় তার ফেসবুক আইডি থেকে আমার এক ভাতিজিকে জানায়- সে বিটিএস গ্রুপের সঙ্গে আছে এবং দ্রুতই কোরিয়া গিয়ে বিটিএস দলের সঙ্গে যোগ দেবে।

এছাড়া তার ফেসবুকে বিটিএসের মতো নাচগানের অসংখ্য ভিডিও আপলোড করতে দেখা গেছে। এ অবস্থায় সে পরিবারের অনুমতি ছাড়াই কোরিয়া চলে যেতে পারে এবং যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।

Advertisements

এ বিষয়ে স্থানীয় সাংবাদিকেদের ওই কিশোরীর বাবা বলেন, ‘আমার মেয়ের এখনো কোনো খোঁজ পাইনি। প্রথমে আমরা ভেবেছিলাম প্রেমের টানে সে ঘর ছেড়েছে, তাই লোকলজ্জার ভয়ে থানায় যাইনি। সম্প্রতি বিটিএসের ভক্ত তিন কিশোরী উদ্ধারের পর ওই ঘটনার সঙ্গে আমার মেয়ের চলে যাওয়ার মিল খুঁজে পাই।

থানায় অভিযোগ দিতে এসেছি। ওনারা তথ্য-প্রযুক্তির মাধ্যমে উদ্ধার করলে হয়তো মেয়েকে ফিরে পাব। বিটিএস গ্রুপের নামে কোনো অসামাজিক গ্রুপে জড়িয়ে গেল কিনা সেই চিন্তায় আছি আমরা।’

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, ‘অভিযোগের বিষয়টি জানতে পেরেছি। খোঁজ নিয়ে বিস্তারিত জানাতে পারব।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন