English

21 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

ভৈরবে আইভি রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

- Advertisement -spot_img

ভৈরবে আইভি রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ ২২ নভেম্বর সোমবার ভৈরব উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিকাল ৩টায় শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম মাঠে এই ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থা’র সভাপতি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।
উদ্বোধনী খেলায় ভৈরব আইভি রহমান স্মৃতি সংসদ বনাম ব্রাহ্মণবাড়িয়া প্রতিভা ফুটবল একাদশ অংশগ্রহণ করে। নির্ধারীত ৯০ মিনিটের খেলায় গোল শূণ্য থাকায় অবশেষে ট্রাইকারে ৩/৫ গোলে জয়লাভ করে ব্রাহ্মণবাড়িয়া প্রতিভা ফুটবল একাদশ।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো.শাহিন ও পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানে সার্বিক সঞ্চালনায় ও খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।
আলোচনা সভায় বক্তারা বলেন, করোনা মহামারি শেষে দীর্ঘদিন পর ভৈরবেও যুব সমাজ প্রাণ ফিরে পেয়েছে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ পেয়েছে।
প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সহধর্মিনী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শহীদ আইভি রহমানের নামে এই টুর্ণামেন্টটি শুধু ভৈরবে নয় একটি সময় সারা বাংলাদেশের ভালো ভালো খেলোয়াররা অংশগ্রহণ করবে। খেলাধুলা মানুষকে বিভিন্ন অপকর্ম থেকে দূরে রাখে। যদি যুব সমাজ নিয়মিত খেলায় মেতে থাকে তাহলে নেশা থেকে মুক্ত সমাজ গড়ে ওঠবে। নেশা মুক্ত থাকলে দেশ ও একটি জাতির উন্নয়ন হবে। তাই খেলাপড়ার পাশাপাশি খেলাধুলায় যুব সমাজকে মন দিতে হবে। তাহলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়া যাবে।
জানাগেছে, টুর্ণামেন্টে ভৈরবসহ আশেপাশের জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ১৬টি দল খেলবে। নকআউট সিস্টেমে টুর্ণামেন্টটি পরিচালিত হবে। আগামী ২৯ নভেম্বর পর্যন্ত লাগাতার চলবে ১ম রাউন্ডের খেলা।
টুর্ণামেন্টে উদ্বোধনী দল ছাড়াও হবিগঞ্জ একাদশ, কুলিয়ারচর ফুটবল একাদশ, ভৈরব ফুটবল একাডেমী, আশুগঞ্জ ফুটবল একাডেমি, কিশোরগঞ্জ ফুটবল একাদশ, আগরপুর ইয়াং স্টার ক্লাব, ভৈরব একাদশ, নরসিংদী স্মৃতি ফুটবল ক্লাব, নবশ্রী ক্রীড়া একাদশ, রায়পুরা ফুটবল ট্রেনিং সেন্টার, আব্দুল খালেক স্মৃতি সংসদ, করিমগঞ্জ ফুটবল একাডেমি, সরাইল বিশতারা একাদশ ও গচিহাটা ফুটবল একাডেমি পর্যায়ক্রমে ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণ করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন