English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

ভৈরবে আ’লীগের নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ

- Advertisements -

আজ ১৩ জুলাই মঙ্গলবার দুপুর ১২ টায় ভৈরব বাজার পৌর শহিদ মিনার চত্বরে ২০০ শতাধিক হতদরিদ্র বেকার অসচ্ছল শিশু, কিশোর, বৃদ্ধ নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে ।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও সাংগঠনিক সম্পাদক মোঃ শেফাত উল্লাহ’র নেতৃত্বে লকডাউন ও করোনা মহামারির কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় হতদরিদ্র মানুষজন দের মাঝে তাদের নিজস্ব অর্থায়নে এ খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগ কার্যকরী সদস্য, হাজী আহম্মদ মিয়া, ভৈরব পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান জামান, পৌর আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এ কে এম নাজমুল হক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সাংবাদিক এম আর সোহেল ,ভৈরব পৌর আওয়ামীলীগের সাবেক দপ্তর ভৈরব উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ,আরিফুল্লাহ আবু, ভৈরব উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু এ প্রতিবেদককে জানান যে করোনা মহামারী ও লকডাউনের মধ্যে ভৈরবের বিভিন্ন স্থানে তাদের নিজস্ব অর্থায়নে এ পর্যন্ত ৫ শতাধিক হতদরিদ্র ও কর্মহীন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।

আরো বেশ কদিন ভৈরব পৌর এলাকার বিভিন্ন স্থানে ব্যাক্তি উদ্যোগের এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি ভৈরব উপজেলার অন্যান্য আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন আর্থিকভাবে স্বচ্ছল ব্যাক্তিদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর উদাত্ত আহবান জানান ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন