English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভৈরবে নদী ভাঙনে দুইজন নিখোঁজ, স্থানীয় সাংসদের ঘঠনাস্থল পরিদর্শন

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: ভৈরবে মেঘনা নদীর তীরে রাইস মিল ভেঙে পড়ে মিলের দুইজন শ্রমিক নিখোঁজ হন। আজ রোববার ১৯ জুন সকালে আনুমানিক ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ দুই শ্রমিকের নাম শরীফ ও মুস্তাকিম। তাদের বাড়ি বাজিতপুর উপজেলায়। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

Advertisements

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রোববার সকাল ৮টার দিকে ভৈরব বাজারঘাট থেকে দুইশত ফুট দূরে অবস্থিত রাইস মিলটির মেঘনা নদীর পাড়ের অংশ ভেঙে নদীগর্ভে বিলিন হয়। এসময় রাইস মিলের দুই শ্রমিক নিখোঁজ হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের দুই সদস্য ও ভৈরব ফায়ার সার্ভিসের দুই সদস্য ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। উদ্ধার অভিযান চললেও প্রবল স্রোতের কারণে এখনও নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

Advertisements

এঘটনায় আজ বিকেলে ভৈরব কুলিয়ারচর নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ঘঠনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেবার জন্য সংশ্লিষ্ট সকল কে নির্দেশ দেন। এবং সরকারের পক্ষ থেকে নিখোঁজ পরিবারের সদস্যের জনপ্রতি প্রাথমিক ভাবে প্রত‍্যেক নিখোঁজ পরিবারের সদস্যের জন্য বিশ হাজার টাকা করে চল্লিশ হাজার টাকা আর্থিক সহায়তার ঘোষনা দেন।

এসময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদিকুর রহমান সবুজ, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) জুলহাজ হোসেন সৌরভ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, জেলা পরিষদের সাবেক প‍্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযো্দ্ধা মির্জা সুলাইমান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, পৌরসভার কাউন্সিলবৃন্দ, উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন সংগঠের নেতৃবৃন্দ ও সরকারের সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। ভাঙন কবলিত এলাকায় উৎসুক হাজারো নারী পুরুষ কে সামাল দিতে আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যদের বেগ পেতে হচ্ছে বলে পুলিশ সদস্যরা এ প্রতিবেদক কে জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন