English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ভৈরবে বিএনপির মেয়র প্রার্থী সাবেক মেয়র হাজী মো: শাহীনের নির্বাচনী ইশতেহার ঘোষণা

- Advertisements -

আগামী ২৮ ফেব্রুয়ারি ভৈরব পৌরসভার সাধারণ নির্বাচনকে সামনে রেখে বিএনপির ধানের শীষের প্রার্থী সাবেক মেয়র হাজী মো: শাহিনের নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে। আজ ২৪ ফেব্রুয়ারি, বুধবার বেলা সাড়ে ১১টায় শরীফুল আলম এর কমলপুস্থ বাংলোতে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ইশতেহার ঘোষণা করেন বিএনপির মেয়র প্রার্থী হাজী মোঃ শাহীন। উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি সভাপতি মো: শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপি আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, ও সদস্য সচিব মো: আরিফুল ইসলাম প্রমুখ। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স ও অনলাইন নিউজ মিডিয়ার সাংবাদিক ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ভৈরব পৌরসভাকে পরিস্কার পরিছন্ন আধুনিক শহর হিসেবে গড়ে তোলাসহ নানা পদক্ষেপ গ্রহণ করা হবে বলে নির্বাচনী ইশতেহারে উল্লেখ্য করা হয়। এর মধ্যে রয়েছে, ভৈরব পৌর শহরকে পরিস্কার পরিছন্ন রাখতে প্রয়োজনীয় ভূমি অধিগ্রহণ কওে আধুনিক ও বিজ্ঞানসম্মত ডাম্পিং স্টেশন স্থাপন, শিক্ষা বিস্তারে পৌর এলাকায় একাধিক পৌর প্রাথমিক বিদ্যালয় স্থাপন, পৌর পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠা, পুরাতন ফেরিঘাট থেকে কোদালকাটি ব্রীজ পর্যণÍ বাঁধসহ রাস্তা নির্মাণ, শহরের জানজট নিরসনে জগন্নাথপুর বেনী বাজার থেকে রামনগর রেলব্রীজ ও পঞ্চবটী থেকে কাঠবাজার পর্যন্ত রাস্তা নির্মাণ, পৌরবাসীর সুবিধার্থে হোল্ডিং ট্যাক্স কমানো, ব্যবসার ধরণ ও পরিধি বিবেচনা করে সকল প্রকার ট্রেড লাইসেন্স ফি কমিয়ে আনা, বিশুদ্ধ পানির চাহিদা মেটাতে ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট স্থাপন, পৌরসভার টি ওয়ার্ডেও বিভিন্ন রাস্তার নামকরণ পূর্বেও নামে ফিরিয়ে আনা ও জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে প্রসস্থ ও আধুনিক ড্রেনেজ নির্মাণসহ পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা লক্ষ্যে বিভিন্ন ধরণের চাঁদাবাজি বন্ধ করা।

উক্ত সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্টিতব্য পৌরসভার নির্বাচনে বিএনপি ও আওয়ামীলীগের প্রার্থী দুজনই খুব ভালো মানুষ। তবে বিএনপি সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত । কারণ ইতিমধ্যেই বিএনপি মনোনীতি ধানের শীষের বিভিন্ন পথসভা করতে গিয়ে নানান সমস্যার সম্মুখীন হয়েছেন। দলীয় বাধার মুখে কয়েকটি পথসভাও করতে পারিনি তারা। বক্তারা বলেন, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো: জিল্লুর রহমান একজন ভালো মানুষ ছিলেন, তিনি সব সময় সুষ্ঠু নির্বাচনের পক্ষে ছিলেন, জেতার জন্য কখনো নির্বাচনে হস্তক্ষেপ করেননি। তাই এর আগে হাজী মো: শাহিন জনগণের ভোটের মাধ্যমে পৌর মেয়র নির্বাচিত হয়েছিলেন। বক্তারা সুষ্ঠু নির্বাচনের আশাবাদ ব্যক্ত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন