English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভৈরবে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

- Advertisements -
Advertisements

আজ ভৈরবে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন করা হয়েছে। এদিনটি উপলক্ষে সকালে উপজেলা প্রশাসন ও রাজনৈতিক দলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়।

পরে বেলা ১১টায় বঙ্গবন্ধু হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এসময় জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন এক মিনিট নিরবতা পালন এবং প্রজেক্টেরের মাধ্যমে জাতির পিতার ৭মার্চের ভাষন শুনানো হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু,ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প‍্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সুলাইমান ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ভৈরব উপজেলা সহকারী কমিশনার( ভূমি ) মোঃ জুলহাস হোসেন সৌরভ,ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম মোস্তফা, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃ আলাল উদ্দিন প্রমুখ।

Advertisements

পরে ৭মার্চ উপলক্ষে আয়োজিত শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান,আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, হাজী আসমত কলেজের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন