English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভৈরবে সড়ক দুর্ঘটনা রোধকল্পে উপজেলা নির্বাহী অফিসারের সাথে নিসচা ভৈরব শাখার মতবিনিময়

- Advertisements -

ঘন ঘন সড়ক দুর্ঘটনা রোধকল্পে ও সড়কের শৃঙ্খলা ফেরাতে উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় সভার আয়োজন করে নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখা । আজ ১৭ জানুয়ারি রবিবার সন্ধ্যা সাড়ে ছটায় নিরাপদ সড়ক চাই ভৈরব এর নিজস্ব শাখা কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হ্য়। সংগঠনের সভাপতি ও পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকি বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভাপতি লুবনা ফারজানা ।

Advertisements

সংগঠনের সাধারণ সম্পাদক ও নিসচা কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদের অন্যতম সদস্য মোঃ আলাল উদ্দিনের পরিচালনায় সড়কের নানা অব্যবস্থাপনা তুলে ধরে বক্তব্য রাখেন নিসচার সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন, কার্যকরী সদস্য মোঃ জামাল উদ্দিন ও জিল্লুর রহমান।

এ সময় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মনিরুজ্জামান ময়না, সহ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রবীন, অর্থ সম্পাদক জালাল আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ নাজমুল হক, প্রকাশনা সম্পাদক বশির আহমেদ বিপ্লব, মহিলা বিষয়ক সম্পাদক মাহবুবা ইসলাম, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য, মোঃ জাকির হোসেন, মোঃ আসাদুজ্জামান বাবুল, প্রভাষক এনামুল হক, মোঃ নূরুজ্জামান, শাহ আলম জনি, সাইফুল ইসলাম কাকুল ও আল- তামান্না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন  সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ, সাধারণ সদস্য, সাবিনা ইয়াসমিন, ফাতেমা বেগম দীপালি, শিফা ইসতেগার জিনিয়া, সোনিয়া আক্তার আফরোজা আক্তার, লায়লা আক্তার ও জুলেখা বেগম। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন নিরাপদ সড়ক চাই একটি সফল সামাজিক আন্দোলনের নাম, এটির প্রতিষ্ঠাতা জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ।

Advertisements

এ সংগঠনটিকে বর্তমান সরকার জাতীয় দিবস ঘোষণা করেছে যা প্রতিবছর পালিত হচ্ছে । ভৈরবের নিরাপদ সড়ক চাই শাখার নেতৃবৃন্দ সড়ক দুর্ঘটনা রোধকল্পে অনেক কাজ করছে যা সত্যিই প্রশংসার দাবীদার। আগামী তে এই সংগঠনের মাধ্যমে ভৈরবের সড়ক সমুহে দুর্ঘটনা রোধকল্পে ও সড়কের শৃঙ্খলা ফেরাতে ভৈরবের সকল সেক্টরের নেতৃবৃন্দকে নিয়ে তা সমাধানের চেষ্টা করা হবে ইনশাল্লাহ ।

তিনি সংগঠন কে ২০ টি কম্বল ও মাটির ব্যাংকে একহাজার টা প্রদান করেন ।আলোচনা সভা শেষে দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ওসমান গণির পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ভৈরব কার্যালয়ে উপস্থিত হলে সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। সবশেষে প্রধান অতিথি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন