English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

ভৈরব আইডিয়াল স্কুলের ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরন অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আজ ৩০ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ শনিবার সকাল দশটায় ভৈরবের ঐতিহ্যবাহী ভৈরব আইডিয়াল স্কুলের বার্ষিক সামষ্টিক মূল‍্যায়ন ফলাফল ঘোষণা,কৃতী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অত‍্যন্ত আনন্দঘন পরিবেশে স্কুলের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়।

Advertisements

স্কুল পরিচালনা পরিষদের সভাপতি অধ‍্যক্ষ শরীফ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরবের কৃতি সন্তান কুমিল্লা জেলার সিনিয়র ও জেলা দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও এমবিশন পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা আতিক আহমেদ সৌরভ, নিরাপদ সড়ক চাই এর সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এবং স্কুলের অন‍্যতম পরিচালক এস এম বাকী বিল্লাহ, বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ ডাক্তার মোহাম্মদ হাবিবুর রহমান, স্কুলের পরিচালক, হাবিবুর রহমান ইকবাল,ও স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ। আলোচনা সভায় ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নূরাইয়া আনজুম ও তাসনিম আল পন্থী। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ভৈরব পৌরসভার লাইসেন্স ইন্সপেক্টর সাংবাদিক মোঃ আক্তারুজ্জামান। শুরুতে জাতীয় সংগীতের মাধ‍্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন। প্রথম পর্বে প্রভাষক লুবনা হকের নির্দেশনায় বিটিভির সংগীত শিল্পী ডলি দেবনাথের সংগীত পরিচালনায় শিক্ষার্থী ও শিক্ষকের অংশগ্রহণে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Advertisements

প্রথমপর্ব সঞ্চালনায় ছিলেন শিক্ষার্থী তাইসা ফারহাত ও ছাবানূর আতফি। দ্বিতীয় পর্ব সঞ্চালনা করেন সিনিয়র সহকারী শিক্ষক নিগার সুলতানা ও সহকারী শিক্ষক শারমিন আক্তার।

উল্লেখ্য যে স্কুলটির নানাবিধ কার্যক্রম যেমন সাহিত্য, সংস্কৃতি ও সৃজনশীল কর্মকাণ্ডের মাধ্যমে ইতোমধ্যে বিভিন্ন সনদ, পুরস্কার, সম্মাননা অর্জন সহ ভৈরব বাসীর ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন। স্কুল কর্তৃপক্ষ জানান স্কুলটি ইতিমধ্যে শিক্ষাবোর্ড কর্তৃক নিবন্ধনপ্রাপ্ত হয়েছেন। এখন থেকে এ স্কুলের নামেই পাবলিক পরীক্ষায় শিক্ষার্থীরা অংশগ্রহণ নেবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন