English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

ভৈরব ছাগাইয়া ইউনিভার্সেল মডেল স্কুলের নবীনবরণ, ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements

মোঃ আলাল উদ্দিন: আজ ২৯ ডিসেম্বর ২০২৩ খ্রিঃ শুক্রবার সকাল ১০ টায় ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের ছাগাইয়া এলাকায় একটি সুন্দর প্রজন্ম গড়ার প্রত‍্যয়ে প্রতিষ্ঠিত ইউনিভার্সেল মডেল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ, নবীনবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মুল সড়কের পাশে, সবুজ ছায়া বেষ্টিত, মনোরম সুন্দর কোলাহল পরিবেশে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ‍্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও মুর্শিদ মুজিব উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাদেক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ‍্যক্ষ (ভারপ্রাপ্ত) শতাধিক গ্রন্থের লেখক মোঃ শহীদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান ডক্টর আলাউদ্দিন আল আজাদ, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, অভিনেতা ও শিক্ষানূরাগী সাইদুর রহমান বাবলু, হাজী আসমত সরকারি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক, সাইদুর রহমান সাইফ, জয়নগর আলহাজ্ব আফছার উদ্দিন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ আলা বিল্লাহ, এলাকার বিশিষ্ট মুরুব্বি সাবেক ইউপি সদস‍্য হাজী আব্দুল আওয়াল।

Advertisements

অন‍্যান‍্যদের মাঝে আরো বক্তব্য রাখেন সাবেক প্রাইমারি প্রধান শিক্ষক জালাল বিল্লাহ, ছাগাইয়া সঃ প্রাঃ বিঃ প্রধান শিক্ষক মোঃ খুরশিদ আলম, স্কুলটির পরিচালক এম, বাকি বিল্লাহ, পরিচালক হেলাল বিল্লাহ, অভিভাবক মোঃ নাজিম উদ্দিন ও পপি বেগম। ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণ শেষে স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্কুলের নিজস্ব মাঠে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন স্কুলটির পরিচালক মানিক আহমেদ।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Baki Billah
Baki Billah
4 months ago

ইউনিভার্সেল মডেল স্কুলের জন্য শুভ কামনা রইলো।

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন