English

23 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

ভোটে হেরে দুই বছর আগে দেওয়া কম্বল ফেরত নিলেন পরাজিত প্রার্থী!

- Advertisement -spot_img

ভোটে হেরে দুই বছর আগে দেওয়া কম্বল ফেরত নেওয়ার অভিযোগ উঠেছে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য রমেছা খানমের বিরুদ্ধে।

অভিযোগে জানা যায়, প্রায় দুই বছর আগে শীতের সময় উপজেলার আকুয়া গ্রামের মকবুল হোসেন, অনু মিয়া, সংকু ও বংকুকে একটি করে কম্বল দেন তৎকালীন সংরক্ষিত নারী ইউপি সদস্য রমেছা খানম।তিনি যাদের কম্বল দিয়েছিলেন তারা এ নির্বাচনে বিজয়ী প্রার্থী জোসনা বেগমের প্রতিবেশী। নির্বাচনে পরাজিত হওয়ায় রমেছা খানম তাদের কাছ থেকে ওই কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

ভুক্তভোগী মকবুল হোসেন জানান, আমাদের চার ভাইকে চারটি কম্বল দিয়েছিলেন রমেছা খানম। নির্বাচনে আমাদের পাশের বাড়ির প্রার্থী জোসনা বেগমের পক্ষে কাজ করি। জোসনার পক্ষে কাজ করার কারণে রমেছা খানম কম্বলগুলো ফেরত নিয়ে গেছেন।

অনু মিয়া জানান, রমেছা খানম যে কাজটি করলেন তা এলাকাবাসী দেখেছেন। গরিবের প্রতি তার অবিচার আগে থেকেই। এ জন্যই তার পক্ষে নির্বাচন করিনি। এ কারণে তিনি সকালে এসে সব কম্বল নিয়ে গেছেন।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য রমেছা খানম জানান, ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা। বিরোধীরা এখন আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো শুরু করেছেন।

এর আগে, রোববার (২৮ নভেম্বর) ইউপি নির্বাচনে সহদেবপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পরাজিত হন সাবেক সদস্য রমেছা খানম। নির্বাচিত হন জোসনা বেগম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন