English

28 C
Dhaka
রবিবার, মে ২৯, ২০২২
- Advertisement -

ভোট দিয়ে যা বললেন তৈমূর খন্দকারের মেয়ে

- Advertisements -

আজ রবিবার বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টা থেকে আর চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের মেয়ে ব্যারিস্টার মারিয়াম খন্দকার সবাইকে হাতি মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

Advertisements

সকালে নারায়ণগঞ্জ নগরীর ১৩ নম্বর ওয়ার্ডের মাসদাইরে ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দেওয়ার পর তিনি এ অনুরোধ জানান। আপনি আপনার ভোট দিয়েছেন কিনা এমন প্রশ্নের উত্তরে ব্যারিস্টার মারিয়াম বলেন, আজকে সকালে আমি আমার ভোট দিয়েছি, সবাইকে অনুরোধ করছি হাতি মার্কায় ভোট দিবেন প্লিজ। কোনো সহিংসতা নেই।

ভোট দেওয়া শেষে নির্বাচনের পরিবেশ নিয়ে তিনি বলেন, আজকে সকালে ভোট দিয়েছি। ভোটের বাইরের পরিবেশটা খুব সুন্দর। কিন্তু ভেতরে একটা সমস্যা হচ্ছে যে অনেকে ক্রমিক নম্বর দিয়ে আইডি নম্বর খুঁজে পাচ্ছে না। সেখানে যে নম্বর দিচ্ছে সেখানে আইডি নম্বরের সঙ্গে ক্রমিক নম্বরের মিল নেই। কিন্ত বাইরে এসে পরে সার্চ করে দেখছি সেটা ঠিক আছে। এখন ভেতরে এই সহযোগিতাটা আমরা পাচ্ছি না। বাকিটা ভেতরে আর কোনো সমস্যা নেই।

Advertisements

এর আগে, ভোট সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জয়ী হবেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সকাল সাড়ে ৮টায় মাজদাইর ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়ে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি নিজের ভোট দেন।

নাসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন। তবে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে দুই প্রার্থীর প্রতীক নৌকা (আওয়ামী লীগ) ও হাতি (স্বতন্ত্র)। মেয়র পদের প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী (নৌকা) এবং দলীয় পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার (হাতি), খেলাফত মজলিশ প্রার্থী এ বি এম সিরাজুল মামুন (দেয়াল ঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), মো. কামরুল ইসলাম-স্বতন্ত্র (ঘোড়া), মো. জসীম উদ্দিন-বাংলাদেশ খেলাফত আন্দোলন (বট গাছ) ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেদ ফেরদৌস (হাত ঘড়ি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন