English

30 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

মির্জাপুরে কুকুর-বিড়ালের আকস্মিক মৃত্যু! জনমনে আতঙ্ক

- Advertisements -

টাঙ্গাইলের মির্জাপুরে গত দশদিনে বেশ কয়েকটি কুকুর-বিড়ালের আকস্মিক মৃত্যুর ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। উপজেলার পাকুল্যা এলাকার পালপাড়া, কর্মকারপাড়া ও গুনুটিয়া এলাকায় এই প্রাণী মৃত্যুর ঘটনা ঘটছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

Advertisements

মঙ্গলবার (১লা মার্চ) স্থানীয়রা জানান, গত ৭-১০ দিনে পাকুল্যা ও এর আশপাশে অন্তত ৬ টি কুকুর ও ৪টি বিড়ালের মৃত্যু হয়েছে। যেগুলোর মধ্যে বাড়িতে পালিত কুকুর-বিড়াল ও রাস্তা ঘাটে থাকা কুকুরও রয়েছে। পাকুল্যা বাজার এলাকার চন্দ্রি সাহার দোকানের সামনে একটি কুকুর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা গেছে। যেটি সোমবার রাতের কোন একসময় মৃত্যুবরণ করেছে বলে স্থানীয়রা জানান।

কর্মকার পাড়া এলাকার বাসিন্দা তপন কুমার শেঠ বলেন, বেশ কয়েকদিন যাবৎ এলাকার বিভিন্ন স্থানে কুকুর বিড়ালের আকস্মিক মৃত্যু ঘটছে। প্রথমে এটি অস্বাভাবিক মনে না হলেও এলাকার বেশ কয়েকটি স্থানে কুকুর বিড়ালের এমন মৃত্যুতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

Advertisements

স্থানীয় বাসিন্দা বাবুল সাহা বলেন, গত চারদিন আগে আমার পাশের বাড়ির পালিত কুকুরটির হঠাৎ মৃত্যু হয়েছে। শুনেছি আরও কয়েক জায়গায় একইভাবে কয়েকটি কুকুরের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করা দরকার।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সাইফ উদ্দিন আহমেদ বিষয়টি নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানিয়ে বলেন, ওখানে আমাদের প্রতিনিধিকে জানিয়েছি তিনি আমাকে সেরকম কিছু জানাতে পারেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন