English

28 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

রফিকুল ইসলাম মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আজ ১০ মার্চ ২০২৪ খ্রিঃ রবিবার অত‍্যন্ত আনন্দঘন ও উৎসব মূখর পরিবেশে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের পুরস্কারপ্রাপ্ত রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরব এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ কলেজের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়।

Advertisements

ক্রীড়া শিক্ষক ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ উদযাপন কমিটির আহবায়ক মিসেস পারভীন আক্তারের পরিচালনায় কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ মোঃ শহীদুল্লাহর সভাপতিত্বে রঙ বেরঙের বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কলেজের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও কলেজ এডহক কমিটির সভাপতি এ কে এম গোলাম মোর্শেদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প‍্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, কলেজের সাবেক অধ‍্যক্ষ মোঃ শরীফ উদ্দিন আহমেদ কলেজ গভর্নিং বডির সাবেক সদস‍্য মোঃ আল আমিন।

Advertisements

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে পুরো কলেজ ক‍্যাম্পাস রঙ বেরঙের বেলুন, বিজয় পতাকা ও ফুল দিয়ে বর্ণিল সাজে সজ্বিত করা হয়। কলেজ শিক্ষকদের দৌড় মহিলা শিক্ষকদের ঝুড়িতে বল নিক্ষেপ, ছাত্রীদের যেমন খুশি তেমন সাজ ও এই তিনটি ইভেন্ট শিক্ষক সহ উপস্থিত সকল অতিথিদের আনন্দিত করে। উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে কলেজের ফলাফল, শৃংখলা, খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকান্ডে ভূয়সী প্রশংসা করেন। এবং তিনি খুবই উচ্ছসিত বলে তার বক্তব্যে বলেন।

তিনি আরো বলেন স্মার্ট বাংলাদেশ করার যে সিদ্ধান্ত মাননীয় প্রধান মন্ত্রী নিয়েছেন তা দ্রুতই বাস্তবায়ন হচ্ছে এ বিষয়ে তিনি স্মার্ট বাংলাদেশের বিভিন্ন চিত্র তুলে ধরেন। এবং শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়ার সহ অতিথি, শিক্ষক -কর্মচারীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন