English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শ্রমিক সংকট: কৃষকের ধান কেটে মাড়াই করে দিলেন জামালপুরের এমপি হোসনে আরা

- Advertisements -

করোনাভাইরাসে কারণে শ্রমিক সংকট পড়া কৃষকদের পাশে দাঁড়ালেন জামালপুর-শেরপুর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা। কৃষকদের সহায়তা করতে নিজে সরাসরি মাঠ থেকে ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াইও করে দিলেন তিনি।

আজ শনিবার সকাল থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের জয়রামপুর এলাকায় খোরশেদ আলম ও শিপন নামে দুই কৃষকের প্রায় দেড় একর জমির পাকা ধান কেটে বাড়িতে তুলে দিয়ে মাড়াই করে দেন তিনি।

মহিলা এমপি হোসনে আরার সাথে ধান কেটে মাড়াই কাজে অংশ নেন জেলা কৃষক লীগের সভাপতি মোহাম্মদ মোখলেসুর রহমান জিন্নাহ, সিনিয়র সহ-সভাপতি ফজলুর রহমান বিএসসি, সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরু, মহিলা বিষয়ক সম্পাদক জিন্নত আরা লাভলী, শহর কৃষক লীগের সাধারণ সম্পাদক সম্রাট জামান, শরিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমসহ শতাধিক কৃষকলীগের নেতাকর্মীরা।

কৃষক খোরশেদ আলম বলেন, করোনার কারণে ধান কাটার লোক খুঁজে পাচ্ছিলাম না। আজ মহিলা এমপি হোসনে আরা মহোদয় তার নেতৃবৃন্দসহ এসে আমার জমির ধান কেটে দিয়ে মাড়াই করে দিয়েছেন। এজন্য আমি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

জামালপুর-শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হোসনে আরা জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা কৃষক- কৃষাণীরা মিলে অসহায় কৃষকদের ধান কেটে মাড়াই করে দিচ্ছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন