English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সাভারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

- Advertisements -

সাভারে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। রাতে পৌর এলাকার নামা বাজার এলাকায় একটি বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ওই যুবকের নাম তানজিদ আলী (৩০)। তার বাড়ি বাগেরহাট জেলায়।

Advertisements

পুলিশ জানায়, নিহত ওই যুবক রাজধানীতে একটি মোবাইলের দোকানে কর্মরত ছিলেন। পরে তিনি ব্যবসার কাজের জন্য পূর্ব পরিচিত নামা বাজার এলাকার ব্যবসায়ী জোবায়ের আহমেদ শুভর কাছ থেকে পঞ্চাশ লাখ টাকা ধার নেন। পরে তিনি কিছুতেই ধার নেওয়া টাকা পরিশোধ করতে পারছিলেন না।

রাতে ব্যবসায়ী জোবায়ের আহমেদ শুভ তাকে তার নামা বাজার এলাকায় নিজ ভাড়া বাড়িতে মোবাইল ফোনে ডেকে নিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে একটি রুমের মধ্যে আটকে রাখে। পরে গভীর রাতে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ দেখতে পেয়ে তারা সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এঘটনায় রাতেই নিহতের পরিবারের সদস্যরা নির্যাতনের অভিযোগে ব্যবসায়ী জোবায়ের আহমেদ শুভকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ প্রধান আসামি জোবায়ের আহমেদ শুভসহ চারজনকে আটক করেছে।

Advertisements

এবিষয়ে সাভার মডেল থানার এস আই উপ-পরিদর্শক এস এম শাহরিয়ার বলেন, ময়না তদন্তের রিপোর্ট পেলে স্পষ্ট হওয়া যাবে ওই যুবক আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করে লাশ ঝুঁলিয়ে রাখা হয়েছে।

অপরদিকে ঢাকার ধামরাই থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন