English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

বেদেশিশুদের নিয়ে বিজয় উল্লাস

- Advertisements -

সেভ দ্য টুমরো ভৈরব শাখা কাজ করে যাচ্ছে অবহেলিত পিছিয়ে পড়া বেদেজনগোষ্ঠীদের নিয়ে। বেদেশিশুদের প্রাথমিক ও নৈতিক শিক্ষা প্রদানের লক্ষ্যে গত নভেম্বরে উদ্বোধন হয় সেভ দ্য টুমরো স্কুল ক্যাম্পাস -০৮।
মহান বিজয় দিবস উপলক্ষে সেভ দ্য টুমরো স্কুল ক্যাম্পাস ০৮ আয়োজন করে উক্ত ক্যাম্পাসের বেদেশিশুদের নিয়ে বিজয় উল্লাস। উপস্থিত থাকেন- সেভ দ্য টুমরো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক শরীফ ওবায়েদুল্লাহ । এছাড়া ও উপস্থিত থাকেন সেভ দ্য টুমরো ভৈরব শাখার উপদেষ্টা মতিউর রহমান সাগর, উপদেষ্টা সাঈদূর রহমান সাঈফ, উপদেষ্টা আতিক রহমান এবং কাজী জাফর স্যার৷
সেভ দ্য টুমরো নরসিংদী শাখার সভাপতি মেহেদী হাসান এবং ভৈরব শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাহিদুল ইসলাম হিলেম সহ সভাপতিঃ আবু বক্কর সিদ্দিক সাধারণ সম্পাদকঃ জান্নাতুল মিশু, শিক্ষা ও পাঠচক্র সম্পাদকঃ দোলন আক্তার সাধনা, সাংস্কৃতিক সম্পাদকঃ মোঃ এমদাদ ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ নাসিম রিয়াদ, অর্থ সম্পাদকঃ কাজী শফিকুল ইসলাম বিজয়, দপ্তর সম্পাদকঃ রাকিব আহম্মেদ রাকিব, সহ-দপ্তর সম্পাদকঃ মোঃ সাব্বির হোসেন, তারিফ মাহমুদ মারুফ, রাহাদ জামান, ইফনার সামি, প্রভাতি পাল, মহিমা মেধা, শাওন সহ সকল স্বেচ্ছাসেবকদের উপস্থিতিতে আয়োজিত হয় এই অনুষ্ঠান। বেদেশিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক ও খেলাধুলার পর্ব শেষে পুরস্কার বিতরণের মাধ্যমে আয়োজনের সমাপ্তি ঘটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন