English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

ঢাকার নবাবগঞ্জে নিখোঁজ দুই এনজিও কর্মীর লাশ উদ্ধার

- Advertisements -

ঢাকার নবাবগঞ্জে উপজেলার দুর্গাপুর গ্রামে দুই এনজিও কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।  এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি (এসডিসি) এনজিও’র নিখোঁজ জোড়া কর্মকর্তা রাজিবুল ইসলাম (২৯) ও অভিজিৎ মালো (২৮)’র গুম করা লাশ উদ্ধার করেছে ঢাকা জেলা পুলিশ ও ঢাকা উত্তর ডিবি পুলিশের বিশেষ দল।

Advertisements

এনজিও কর্মকর্তাদের খুন করে লাশ গুম করার অভিযোগে জনি (২৫), ইউসুফ আলী (৩২), মনির হোসেন (৩০) নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চুড়াইন ইউনিয়নের দুর্গাপুর এলাকার ইউসুফ আলীর মুরগীর ফার্ম সংলগ্ন ইছামতি নদীর পাড়ের ৬ ফুট মাটির নিচ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহত এনজিও কর্মকর্তা রাজিবুল ইসলাম ফরিদপুর জেলার গৌরীপুর এলাকার গোলাম সারোয়ারের ছেলে, অভিজিৎ মালো একই জেলার নগরকান্দা উপজেলার আজিজা গ্রামের রণজিৎ মালোর ছেলে। তারা উভয়ে এনজিও সংস্থা এসডিসি’র চুড়াইন তালতলা শাখার মাঠ কর্মকর্তা ছিলেন। গ্রেপ্তারকৃত জনি উপজেলার চুড়াইন ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মুকলেছুর রহমানের ছেলে, ইউসুফ আলী একই এলাকার আনিসের ছেলে, মনির হোসেন একই এলাকার আইয়ুব আলীর ছেলে।

Advertisements

এ ব্যাপারে ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ দক্ষিণ) মো. হুমায়ুন কবির জানান, গত বছর ৫ই ডিসেম্বর থেকে এনজিও কর্মকর্তা রাজিবুল ইসলাম নিখোঁজ ছিলেন। পরবর্তীতে ১৬ই মার্চ একই এলাকার স্থলাভিষিক্ত এনজিও কর্মকর্তা অভিজিৎ মালো নামে আরেকজন কর্মকর্তা নিখোঁজ হন।

থানায় মামলা হলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনায় সংশ্লিষ্ট তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তিমূলক তথ্য অনুযায়ী লাশ উদ্ধার করা হয়।।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন