English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

প্রেমিকার আবদার মেটাতে প্রেমিকের কান্ড, অতঃপর..!

- Advertisements -

ঘটনাটি কিশোরগঞ্জের কুলিয়ারচরের। সেখানে তামিম মিয়া নামের ২১ বছরের এক যুবক প্রেমিকার আবদার মেটাতে মুক্তিপণ চেয়ে নিজের মায়ের কাছে নিজের অপহরণের নাটক সাজিয়েছিলেন। কয়েকদিন আগে ঢাকায় জুতার কাজ করবে বলে তামিম ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়েই প্রেমিকার যোগসাজশে এ কাণ্ড ঘটান।

Advertisements

জানা গেছে, তামিম কুলিয়ারচর উপজেলার গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর ভাটিপাড়া গ্রামের মৃত মো. মাইন উদ্দিন এবং আফিয়া খাতুন দম্পতির ছেলে। বিষয়টি নিয়ে তামিমের মা গণমাধ্যমকে জানান, গত পাঁচ দিন আগে তামিম ঢাকায় জুতার কাজ করবে বলে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। সেদিন রাতেই একটি ফোন কলে বলা হয়- তামিমকে অপহরণ করা হয়েছে। ওপাশ থেকে একটি মেয়ে কণ্ঠ ভেসে আসে। ওই মেয়ে জানায়- তামিমকে জীবিত পেতে হলে অতি দ্রুত এক লাখ টাকা মুক্তিপণ পাঠাতে হবে। এ ঘটনার পর অসহায় মা উপায়ন্তর না দেখে থানার দ্বারস্থ হন।

Advertisements

এ ঘটনা জেনে কুলিয়ারচর থানা পুলিশ তিনদিনের চেষ্টায় এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার বিকেলে কিশোরগঞ্জ শহর থেকে তামিমকে উদ্ধার করে। উদ্ধারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে তামিম জানায়, প্রেমিকাকে নিয়ে ঘোরাঘুরি করতে তারা দু’জনে এই অপহরণের নাটক সাজিয়েছিলেন।

গণমাধ্যমকে এমন চাঞ্চল্যকর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা। তিনি জানান, ‘উদ্ধারের পর কাউন্সেলিং করে তামিমকে পরিবারের কাছে পাঠানো হয়েছে।’ এদিকে, এ ঘটনা জানাজানির পর সোশ্যাল মিডিয়া ও এলাকাবাসীর মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন