English

28 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

বাংলাদেশী আমেরিকান ফোরাম অফ ওহাইও এর আত্মপ্রকাশ

- Advertisements -
Advertisements

২০২৩ ইংরেজি বছরের শুরুতেই ওহাইওতে বাংলাদেশীদের নতুন একটি সংগঠন আত্মপ্রকাশ করল । বাংলাদেশী আমেরিকান ফোরাম অফ ওহাইও নামের এই সংগঠনটি খুব শীঘ্রই পূর্ণাঙ্গ সংগঠনের রূপরেখা, কার্যক্রম ,সাংগঠনিক গঠন প্রক্রিয়া সম্পন্ন করবেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সংগঠনের প্রস্তাবক ও আহবায়ক সফল সংগঠক এবং কমিউনিটি ব্যক্তিত্ব মনিরুল ইসলাম মনি।

ওহাইয়ো অঙ্গরাজ্যের সকল বড় শহরগুলো যেমন কলম্বাস ক্লিভল্যান্ড ,একরন, ডেটন, টলিডো, সিনসিনাটি সহ বাংলাদেশী অধ্যুষিত শহরগুলোতে বসবাসরত বাংলাদেশী আমেরিকান দের সমন্বয়ে নিজেদের মধ্যে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন , এবং আমেরিকার সামাজিক , রাজনৈতিক মূলধারায় বাংলাদেশীদের অংশগ্রহণ নিশ্চিত করন , বাংলাদেশি ক্রিসটি ,কালচার ,ঐতিহ্য আমেরিকানদের কাছে তুলে ধরা এবং এর প্রচারণা এবং আমেরিকায় জন্মগ্রহণকারী বাংলাদেশী শিশুদের নিয়ে কাজ করাই হবে এই সংগঠনের মূল লক্ষ্য ।

Advertisements

ওহাইওতে বসবাসরত যেকোনো বাংলাদেশী আমেরিকান এই সংগঠনের সদস্য হতে পারবেন, সংগঠনের প্রাথমিক কোনো সদস্য ফি নেই, সংগঠনের ফেসবুক পেইজ Bangladeshi American Forum of Ohio (BAFO) ভিজিট করে সদস্য হবার জন্য রিকোয়েস্ট পাঠাতে হবে অথবা টেক্সট মেসেজ করা যাবে 6147175186 এই নাম্বারে | সংগঠনের সাংগঠনিক প্রক্রিয়া সম্পন্ন করার লক্ষ্যে ওহাইওতে বসবাসরত সকল বাংলাদেশী আমেরিকানদের সহযোগিতা কামনা করেছেন সংগঠনের প্রস্তাবক মনিরুল ইসলাম মনি ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন