English

30 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

লন্ডনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী নিহত

- Advertisements -

লন্ডনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থী (১৯) নিহত হয়েছেন। এসেক্সের এ টুয়েন্টি ওয়ান মোটরওয়ে লন্ডন রোডে গত ৬ এপ্রিল রাত ১টা ৫০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

নিহত ব্রিটিশ বাংলাদেশি যুবকের নাম নাদভী তালহা বিন আহমেদ। তার গ্রামের বাড়ি সিলেট শহরের চৌকিদেকি এলাকায়। তিনি ইলফোর্ডের আন নকলাহ ইনস্টিটিউটে ৪ বছরের ইসলামিক স্টাডিজ সম্পন্ন করেছেন। একজন বড় আলেম হতে চেয়েছিলেন তালহা।

বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা বলে জানা গেছে। এ ঘটনা সম্পর্কে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আহবাব হোসেনের বলেন, ‌‘ছেলেটি বায়তুল আমান মসজিদ থেকে তারাবি পড়ে বন্ধুরা মিলে এসেক্সের দিকে যাচ্ছিল। পথের মধ্যে দুর্ঘটনায় সে মারা যায়। গাড়িতে থাকা অন্যরা আহত হয়েছে।’

জানা যায়, নাদভি গাড়ির পেছনের সিটে ৩ জনের মাঝখানে বসেছিলেন। দুর্ঘটনায় তিনি ছিটকে সামনে ড্যাশবোর্ডে আঘাত পান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গাড়িতে থাকা বাকি ৪ জন প্রাণে বেঁচে গেলেও মারাত্মক আহত হয়েছেন। এই ৪ জনই বেথনালগ্রীনের বাসিন্দা।

Advertisements

ঘটনার সময় তার বাবা ইকরাম আহমেদ বাবলু ও মা বাংলাদেশে ছিলেন। বাবা সিলেটের চৌকিদেখির বাসিন্দা ইকরাম আহমেদ বাবলু ও মা ৭ এপ্রিল সকালে লন্ডনে ফেরার আগ পর্যন্ত জানতেন না তাদের বুকের ধন আর নেই।

নিহত তালহার পরিবারের পক্ষ থেকে বাংলাদেশি কমিউনিটিতে দোয়া কামনা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন