English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মিলানে বিনম্র শ্রদ্ধায় শহিদ শেখ রাসেল-এঁর জন্মদিন ও ‘শেখ রাসেল দিবস’ উদযাপিত

- Advertisements -

ইসমাইল হোসেন স্বপন ইতালি প্রতিনিধি: এবছর শেখ রাসেল দিবসের প্রতিপাদ্য বিষয় ছিলো “শেখ রাসেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক”। মিলান কনস্যুলেট হল রুমে অনুষ্ঠানে শহীদ শিশু শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কনস্যুলেট সদস্যদের সাথে নিয়ে কনসাল জেনারেল।

Advertisements

এবং মিলান লম্বার্দিয়া আওয়ামী লীগ নেত্রী বৃন্দ। এসময় ১৫ আগস্টে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে শিশু রাসেলের ক্ষনজন্মা জীবনী নিয়ে একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়। আলোচনা পর্বে শহিদ শিশু শেখ রাসেলের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এবং আগত সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলান ইতালির কনসাল জেনারেল এম জে এইচ জাবেদ।

অনুষ্ঠানে রাসেল দিবসে প্রেরিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বানী পাঠ করেন শ্রম কনসাল সাব্বির আহমেদ। ভাইস কনসাল এ. এস. এম. তাজ-উল-ইসলাম এর পরিচালনায় আলোচনায় অংশ নেন মিলান লম্বার্দিয়া আওয়ামী লীগ নেত্রী বৃন্দ, মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সাংবাদিক বৃন্দ সহ কমিউনিটির ব্যক্তিবর্গ।

Advertisements

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল নিহত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রীর দির্ঘায়ু কামনা করে করা হয় বিশেষ দোয়া ও মোনাজাত।

এসময়ে বক্তারা বলেন শেখ রাসেল বেঁচে আছে বেঁচে থাকবে বাংলাদেশের সকল শিশুদের মাঝে।শেষে কেক কেটার মাধ্যমে শেষ হয় আয়োজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন