English

33 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

ছিনতাইকারী ধরতে চলন্ত ট্রেন থেকে চবিছাত্রীর লাফ

- Advertisements -

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চলন্ত শাটল ট্রেন থেকে এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীকে ধরতে ট্রেন থেকে লাফ দিয়ে আহত হয়েছেন ওই ছাত্রী।

Advertisements

রোববার (২৪ এপ্রিল) সকাল ৮টার দিকে ট্রেনটি কদমতলী মোড় অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রীর নাম নন্দিতা দাস। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের প্রথমবর্ষের ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নগরীর বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছেড়ে আসা সকাল ৮টার শাটল ট্রেন কদমতলী মোড় অতিক্রম করার সময় ওই ছাত্রীর মোবাইল ছিনতাই হয়। ফোনটি নিয়েই চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নেমে যায় এক ছিনতাইকারী। এসময় ছাত্রীও ছিনতাইকারীর পিছু পিছু চলন্ত ট্রেন থেকে লাফ দেন। তবে ছিনতাইকারীকে ধরতে সক্ষম হননি তিনি।

Advertisements

ওই ট্রেনে ডিউটিরত পুলিশ সদস্য মো. রফিক বলেন, চলন্ত থেকে ছিনতাইকারী মোবাইল নিয়ে লাফ দিয়ে নেমে যায়। এর সঙ্গে সঙ্গে ওই ছাত্রীও লাফ দেন। এর মধ্যে ট্রেনের গতি বেড়ে যাওয়ার কারণে আমরা নামতে পারিনি। তবে আমরা বিষয়টি চট্টগ্রাম রেলওয়ে থানাকে জানিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ঘটনাটি ওই বগি থেকে আমাকে জানিয়েছিল। আমি রেলওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করেছি, খোঁজখবর নিয়েছি। মেয়েটির পরীক্ষা ছিল। সে পরীক্ষা দিয়ে চলে যাওয়ায় তার সঙ্গে কথা বলতে পারিনি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন