English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

সরকার সব আইন নিজেদের নিরাপত্তায় ব্যবহার করছে: নুরুল হক নুর

- Advertisements -

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, নিজেদের নিরাপত্তায় আওয়ামী লীগ সরকার দেশের আইনকে ব্যবহার করছে। এই আইনের শিকার হচ্ছেন সাংবাদিক, কলামিস্ট, বুদ্ধিজীবীরা। দেশে যতো আইন আছে, সব আইন সরকার নিজেদের নিরাপত্তায় ব্যবহার করছে।

Advertisements

লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

নুর বলেন, সবার দাবি একই। এই বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করতে হবে। লেখক মুশতাক যেদিন মারা গেছেন, সেদিন দেশের ইতিহাসে একটি কালো দিন। এই মৃত্যুর প্রতিবাদে আয়োজিত বিক্ষোভেও সরকার হামলা চালিয়েছে। এই দানবদের রুখতে হবে।

Advertisements

ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা রাশেদ বলেন, আর যদি একজন সাংবাদিককে নির্যাতন করা হয় তাহলে বাংলাদেশ অচল করে দেওয়া হবে।

বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না। এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন লেখক রাখাল রাহা, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান লিওন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক ফারুক হাসানসহ ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন