English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ

- Advertisements -
Advertisements
Advertisements

গাজীপুরে টয়লেট থেকে আবু জিহাদ মন্ডল (২৫) নামে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর পশ্চিম ভুরুলিয়ার একটি ছাত্রাবাস থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত আবু জিহাদ মন্ডল গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) সিভিল তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সমসপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। জিহাদ নবম শ্রেণি পড়ুয়া ছোট ভাইকে নিয়ে ডুয়েট সংলগ্ন পশ্চিম ভুরুলিয়া ছায়াতরু মীরবাড়ি মেসে ভাড়া থাকতেন।
ওই মেসের সদস্য একই বিভাগের ছাত্র রহমান জানান, আবু জিহাদ মন্ডল খুব মেধাবী ছাত্র ছিলেন। কিন্তু পরীক্ষায় চারটি বিষয়ের মধ্যে দুটিতে তার রেজাল্ট অনেক খারাপ আসে। এটা মানতে পারেনি তিনি। এ নিয়ে জিহাদ বেশ কিছুদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। জানতে পারে তার বাবা-মা বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে মেসে আসেন। শুক্রবার সকাল ১০টা পর্যন্ত বাবা-মা ও ছোট ভাইয়ের সঙ্গে গল্প করে গোসলের কথা বলে ওয়াশরুমে ঢোকেন। দীর্ঘ সময় পরও বের না হওয়ায় ডাকাডাকি করেন তারা। সাড়া না পেয়ে সহপাঠীরা জানালা দিয়ে উকি দিয়ে দেখেন গলায় গামছা দিয়ে ভেন্টিলেটরের সঙ্গে ঝুলে আছেন জিহাদ।
সহপাঠিরা তাকে উদ্ধার বেলা ১১টার দিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জিএমপি’র সদর থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বলেন, ময়নাতদন্তের রির্পোট পেলে জিহাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন