English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

অক্ষয়পুত্র আরাভের ছবি ভাইরাল, সঙ্গে মেয়েটি কে?

- Advertisements -

শাহরুখপুত্র আরিয়ান খানের পর এবার বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার বড় ছেলে আরাভ ভাটিয়ার একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে একটি তরুণীর সঙ্গে দেখা যাচ্ছে তাকে।

জানা গেছে, ওই তরুণীর নাম নাওমিকা সরণ। তার ১৮ বছর। আরাভের মা টুইঙ্কেল খান্নার ছোট বোন এবং প্রাক্তন অভিনেত্রী রিঙ্কি খান্নার কন্যা নাওমিকা। সে হিসেবে আরাভের খালাতো বোন নাওমিকা।

Advertisements

দুই ভাইবোন আরাভ ও নাওমিকার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ঝলক প্রায়শই উঠে আসে তাদের নেটমাধ্যমের পাতায়। ইনস্টাগ্রামে ভাইয়ের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন নাওমিকা। ক্যাপশনে জুড়েছেন একটি খোলস ইমোজি। ছবিতে অক্ষয় পুত্রকে ইন্ডিগো রঙের টি-শার্ট এবং গলায় নেকলেস পরে দেখা গেছে। আর সাদা রঙের পোশাকের সঙ্গে গলায় চেন-লকেট পরেছেন নাওমিকা।

রিঙ্কি খান্না ও স্বামী সমীর সরণের মেয়ে নাওমিকা। প্রয়াত অভিনেতা রাজেশ খান্না এবং অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার ছোট মেয়ে রিঙ্কি খান্না। বলিউডের প্রাক্তন অভিনেত্রীও রিঙ্কি। ১৯৯৯ সালে ‘পেয়ার মে কাভি কাভি’ দিয়ে বলিউডে অভিষেক করেন তিনি। জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়, মুঝে কুছ কেহনা হ্যায়, ইয়ে হ্যায় জালওয়া, ঝাংকার বিটস এবং চামেলির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

Advertisements

টুইঙ্কলের মতো, তিনিও অভিনয় দুনিয়াকে বিদায় জানিয়ে বর্তমানে পরিবারের সঙ্গে লন্ডনে থাকেন।

আরাভকে সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। লন্ডনে যাওয়ার আগে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তিনি। লাইমলাইট থেকে দূরেই থাকেন অক্ষয়-টুইঙ্কল পুত্র আরাভ। পড়াশোনার জন্য বিদেশে থাকেন  তিনি। তার বসয় এখন ২০।

২০০১ সালে বিয়ে করেন অক্ষয়-টুইঙ্কল। ২০০২ সালে জন্ম হয় ছেলে আরভের। ২০১২ সালে আসে মেয়ে নিতারা। আপাতত টুইঙ্কেল অভিনয় থেকে অনেক দূরে, একজন লেখিকা হিসেবে নিজের ক্যারিয়ার গড়ে নিয়েছেন। অবশ্য অক্ষয় কুমার এখনও প্রচুর কাজ করছেন বলিউডে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন