English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

অক্ষয়ের ১০ মাসে ৯ সিনেমা মুক্তি পাবে

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। ২০২৩ সালে তার ৩টি সিনেমা মুক্তি পায়। বক্স অফিসে ‘ওএমজি-২’ ছাড়া বাকি দুই সিনেমা নির্মাণ খরচ তুলতেই ব্যর্থ হয়। তবে ২০২৪ সালে হাজার কোটি রুপি ঘরে তোলার ইঙ্গিত ইতোমধ্যেই দিয়ে ফেলেছেন তিনি। আগামী ১০ মাসে এ নায়কের ৯টি সিনেমা মুক্তির ঘোষণাও চলে এসেছে।

Advertisements

বলিউডভিত্তিক গণমাধ্যম সম্প্রতি অক্ষয় কুমারকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। যেখানে উল্লেখ করা হয়, এ বছর অক্ষয়ের ১০ মাসে ৯টি সিনেমা মুক্তি দেওয়া হবে। সিনেমাগুলোর নামও ঘোষনা করা হয়েছে।

Advertisements

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার তালিকায় আলোচনায় সবার উপরে রয়েছে অক্ষয় ও টাইগার শ্রফের বিগ বাজেটের সিনেমা ‘বড় মিয়া ছোট মিয়া’। আগামী ৯ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। এ ছাড়া স্কাই ফোর্স, খেল খেল মে, ওয়েলকাম টু দ্য জঙ্গল, সারফিরা, সিংহাম এগেইন ও ফের হেরা ফেরি-৩ সহ দুটি সিনেমায় তাকে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ৯টি সিনেমা মুক্তির মধ্য দিয়ে অক্ষয় এ বছর বলিউড বক্স অফিস থেকে যৌথভাবে হাজার কোটি রুপি আয় করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। যার কারণ হিসেবে ব্যাখ্যা দেওয়া হয়েছে প্রতিটি সিনেমা থেকে যদি শত কোটি রুপির বেশি আয় করা হয় তাহলে অক্ষয়ের ৯টি সিনেমা বলিউড বক্স অফিস থেকে ১২শ কোটি রুপি আয় করতে পারবে। এমনটি হলে এক বছরে এটাই হবে অক্ষয়ের সর্বোচ্চ আয়।

গেল দুই-তিন বছর ধরে অক্ষয় কুমার নিজের সিনেমা দিয়ে বক্স অফিস থেকে খুব একটি সুবিধা করতে পারছেন না। যার কারণে কাজও কমিয়ে দিয়েছিলেন তিনি। তবে এবার আবারও নিজের চেনা রূপে ফিরতে মরিয়া বলিউডের এই খিলাড়ি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন