English

23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

অক্ষয় আমাকে অনুপ্রাণিত করে: সুনীল শেঠি

- Advertisements -

সুনীল শেঠি এবং অক্ষয় কুমার, বলিউডের জনপ্রিয় দুই তারকা। নব্বই দশকের অন্যতম প্রভাবশালী দুই অভিনেতা। বলিউডে সর্বাধিক জুটি হয়ে অভিনয়ের রেকর্ডও এই দুজনের দখলে। মোহরা, ধারকান, হেরা ফেরি, ফের হেরা ফিরি, আওয়ারা পাগাল দিওয়ানা, থ্যাঙ্ক গড সহ আরো অনেক সিনেমায় একসাথে অভিনয় করেছেন দুজন।

তবে একসঙ্গে ক্যারিয়ার শুরু করলেও তাদের যাত্রাটা এখন একরকম নয়। অক্ষয় যেখানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরবর্তী ২০ বছরে সর্বাধিক উপার্জনকারী ও ব্যস্ততম অভিনেতা হয়ে উঠেছেন, তখন সুনীল তাঁর অভিনয় ক্যারিয়ারে অনেকটাই পিছিয়ে পরেছেন।
Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুনীলকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি অক্ষয়ের সাফল্য দেখে কখনও নিজেকে ‘অনিরাপদ’ বোধ করেন কিনা। উত্তরে তিনি বলেছেন যে তিনি এই ধরনের জিনিস মনের মধ্যে নেওয়ার মতো মানুষ নন। বরং অক্ষয় তাকে অনুপ্রাণিত করেছে সবসময়।  সুনীল বলেন, “আমি এসব বিষয়ে চাপ নেই না। আমার একটা জগৎ রয়েছে যা অনেক সুন্দর। আমার জীবনে আমি যা করেছি এবং এখন যা করছি, সবকিছু নিয়ে আমি খুশি। আমি এমন একজন যে সবসময় তাঁর নিজের জায়গায় খুব স্বাচ্ছন্দ্যবোধ করি।  আমার সাফল্যের বিষয়ে যদি বলি তাহলে আমার চলচ্চিত্রগুলোই সেটা বলবে আমার সাফল্য কতটা! আর আমার ব্যর্থতার জন্যও আমি দায়ী। ভুল স্ক্রিপ্ট পছন্দ, ইমোশনাল হওয়া, কাছের মানুষদের অনুরোধে নিজেকে জড়িয়ে ফেলা, এসব আমার ভুল ছিল। ”

Advertisements

অক্ষয়ের বিষয়ে সুনীল আরো বলেন, “আমি অক্ষয়ের জন্য কখনো অনিরাপদ অনুভব করিনি।  বরং অক্ষয় আমাকে অনুপ্রাণিত করে। অজয় দেবগন আমাকে অনুপ্রাণিত করে। সিনেমার জন্য নয় কিন্তু মনোযোগ ধরে রাখার জন্য। যার ফলে আপনি অনেক কিছু অর্জন করতে পারবেন। আমি যখন কাজ করছিলাম তখন সম্ভবত আমি মনোযোগী ছিলাম না। সম্ভবত আমি মনোযোগ দেইনি। আমি যে স্ক্রিপ্টগুলো শুনছিলাম বা আমি বিশ্বাস করতাম যে এগুলো সফল হবে, সেগুলো ভুল ছিল। তবে আমার ভুল আমার সন্তানরা করবে না। আহান (সুনীলের ছেলে) তাঁর দ্বিতীয় চলচ্চিত্রটি সঠিক সময়েই আনবে। ”

সুনীলকে সম্প্রতি ‘ধারাবি ব্যাঙ্ক’ নামক ওয়েব সিরিজে বিবেক ওবেরয়ের সঙ্গে দেখা গেছে। একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এদিকে অক্ষয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘রাম সেতু’। সামনে আরো বিগ বাজেটের কিছু সিনেমার শুটিং চলছে অক্ষয়ের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন