English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

অক্ষয় কুমারকে ‘দেবদূত’ বললেন ইমরান হাশমি

- Advertisements -
মুক্তি পেয়েছে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত চলচ্চিত্র ‘সেলফি’। ট্রেলারটি মুক্তির পরপরই বেশ সাড়া ফেলেছে ভক্তদের মাঝে। মুম্বাইতে অনুষ্ঠিত ট্রেলার উন্মোচন ইভেন্টে অক্ষয় কুমার, ইমরান হাশমি, নুশরাত ভারুচা, করণ জোহর, পৃথ্বীরাজ সুকুমারান এবং ডায়ানা পেন্টি সহ অনেক তারকা উপস্থিত ছিলেন।

ট্রেলার উন্মোচনের সময় ইমরান হাশমি সেই সময়ের কথা স্মরণ করেন যখন তার ছেলে আয়ান হাশমি ক্যান্সার আক্রান্ত হয়েছিল। অক্ষয় কুমারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ইমরান বলেন, তার এবং তার পরিবারের খারাপ সময়ে পাশে ছিলেন অক্ষয়। অক্ষয়কে দেবদূত বলেও ডাকেন ইমরান।

২০১৪ সালের কথা স্মরণ করে ইমরান জানান, সেই সময় তার ছেলে আয়ান ক্যান্সারে আক্রান্ত হয়েছিল। তার ক্যান্সার ধরা পড়ায় মুষরে পড়েন ইমরান। এতোটা দুঃসময়ে অক্ষয়ই প্রথম ফোন করেছিলেন তাকে। ছেলের খোঁজ নেওয়ার পাশাপাশি যেকোনো প্রয়োজনে পাশের থাকার অঙ্গীকারও করেন খিলাড়ি।

ইমরান আরো বলেন, ‘আমি তাকে প্রচন্ড শ্রদ্ধা করি। আমি পুরো ক্যারিয়ারে অক্ষয়ের একজন ভক্ত হিসেবে তাকে অনুসরণ করেছি এবং গত তিন-চার বছরে তাকে আরো ভালো করে চিনতে পেরেছি। ইন্ডাস্ট্রির সবাই জানে যে আমার পরিবারের দুঃসময়ে অক্ষয় পাশে ছিলেন। ভালো সময়ে অনেক লোক পাশে থাকেন তবে খারাপ সময়ে কেউ থাকে না। অক্ষয় সেই দিক থেকে সবচেয়ে ভালো বন্ধু হওয়ার উদাহরণ তৈরি করেছেন।’

২৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে অক্ষয় ও ইমরান হাশমি অভিনীত ‘সেলফি’। সিনেমাটি মালায়লাম চলচ্চিত্র ‘ড্রাইভিং লাইসেন্স’ এর অফিসিয়াল রিমেক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন