English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে রাজি হননি যে অভিনেত্রীরা

- Advertisements -

বলিউডের অন্যতম সুপারস্টার অক্ষয় কুমার। বছরে সাধারণত তিনি ৪-৫ টি সিনেমায় অভিনয় করে থাকেন। তার অভিনীত বেশিরভাগ ছবিই জনপ্রিয়। বক্স অফিসেও ভালো ব্যবসা করেছে তার অভিনীত বিভিন্ন ছবি। অনেক তরুণ অভিনেত্রী তার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে, বলিউডের এমন অনেক অভিনেত্রী  আছেন যারা অক্ষয়ের সঙ্গে কাজ করতে রাজি হননি।

Advertisements

ঠিক কী কারণে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করতে রাজি হননি এই অভিনেত্রীরা?

শিল্পা শেঠি:  রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হওয়ার আগে অক্ষয় ও শিল্পার একটি রোমান্টিক সম্পর্ক ছিল। কিছুদিন পর দু’জনের মধ্যে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পরই শোনা যায়, শিল্পা শেঠি আর কখনও অক্ষয়ের সঙ্গে কাজ করবেন না বলে ঠিক করেছেন।

রাভিনা ট্যান্ডন : বিয়ের আগে রাভিনার ট্যান্ডনের সঙ্গেও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অক্ষয়ের। তবে সেই সম্পর্ক বেশিদিন টেঁকেনি। কিছুদিন পরই বিচ্ছেদ হয় অক্ষয় ও রাভিনার। অভিনেত্রীর অভিযোগ, অক্ষয় তার সঙ্গে প্রতারণা করেছেন। তারপর থেকে তিনি অক্ষয়ের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Advertisements

 দিশা পাটানি: আর বাল্কি পরিচালিত সিনেমায় অক্ষয় কুমারের নায়িকা হিসাবে দিশা পাটানিকে ভেবেছিলেন পরিচালক। সেই অনুযায়ী অভিনেত্রীর সঙ্গে যোগাযোগও করা হয়েছিল। কিন্তু দিশা পাটানি প্রস্তাবটি প্রত্যাখ্যান করেছিলেন। কারণ, তিনি এর আগে একটি কাজের জন্য প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন। সেইকারণে এই ছবিটির জন্য সময় দিতে পারেননি অভিনেত্রী।

কঙ্গনা রানাওয়াত : কঙ্গনা জানিয়েছিলেন, অক্ষয় কুমারের সঙ্গে দুটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। সেগুলো হলো ‘এয়ারলিফ্ট’ এবং ‘রুস্তম’। তিনি উভয় সিনেমাতেই অভিনয় করতে অস্বীকার করেছিলেন। কারণ, তার মনে হয়েছিল অক্ষয়ের চরিত্রগুলি কঙ্কনার চরিত্রের চেয়ে শক্তিশালী।

রানি মুখোপাধ্যায়
: সংঘর্ষ’ ও ‘আওয়ারা পাগল দিওয়ানা’ ছবিতে অক্ষয়ের বিপরীতে রানিকে নেওয়ার কথা ভেবেছিলেন পরিচালক। কিন্তু রানি রাজি হননি। ফিরিয়ে দিয়েছিলেন প্রস্তাব। ‌ এরপর আদিত্য চোপড়া যখন রানি মুখোপাধ্যায়ের বিপরীতে একটি ছবিতে অক্ষয় কুমারকে নিতে চেয়েছিলেন তখনও তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন