English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

অজানা তথ্যও ফাঁস: হাত ধোয়ার পানি পান করেছিলেন মোদি, সাক্ষী অমিতাভ!

- Advertisements -

ঘটনাটা একটি রাজনৈতিক সফরকে কেন্দ্র করে। যেখানে জাপানের প্রধানমন্ত্রী ভারত সফরে এসেছিলেন। সেখানেই মজার ঘটনাটি ঘটে।

Advertisements

স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পান করে ফেলেন হাত ধোয়ার পানি! রাজনৈতিক মাঠের ঘটনা হলেও এটি বিনোদন পাতায় উঠে এসেছে অমিতাভ বচ্চনের কল্যাণে। কারণ, এর রাজসাক্ষী ছিলেন তিনি। এমনকি এটি ফাঁস করা হয়েছে জনপ্রিয় টেলিভিশন শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে (কেবিসি)।

নতুন সিজন নিয়ে হাজির হয়েছেন অভিনেতা-সঞ্চালক অমিতাভ বচ্চন। ছোট পর্দায় দারুণ জনপ্রিয় এই রিয়ালিটি শো ১৪ নম্বর সিজন শুরু হয়েছে।

কেবিসির হট সিটে বসে থাকা প্রতিযোগীদের সঙ্গে খেলার মাঝেই গল্প-আড্ডায় মেতে উঠতে দেখা যায় বিগ বি’কে। নিজের জীবনের অনেক অজানা তথ্যও ফাঁস করেন অমিতাভ। প্রতিযোগীর সঙ্গে গল্প করতেই চলে আসে নরেন্দ্র মোদি প্রসঙ্গ। তিনি বলেন, ‘বিরাট আয়োজনের খাওয়া-দাওয়া ছিল একটি রাজনৈতিক স্তরের, সেখানে প্রধানমন্ত্রীরা উপস্থিত ছিলেন। জাপানের প্রধানমন্ত্রী ভারত সফরে এসেছিলেন। খাবারের পর বড় পাত্রে গোলাপের পাপড়ি দেওয়া হাত ধোয়ার বাটি এসেছে। অতিথি মনে করেন ওটা একটা কোনও খাবারের ডিশ। তিনি পান করে নেন। অতিথি যেন বিব্রতবোধ না করেন, তাই প্রধানমন্ত্রীও তা পান করে নেন!’

Advertisements

সম্প্রতি কেবিসির হট সিটে বসে ছিলেন মুম্বাইয়ের সমিত শর্মা। তার সঙ্গেই গল্পটি শেয়ার করেন বিগ বি।

২০০০ সাল থেকে কেবিসির সঞ্চালনা করছেন অমিতাভ। মাঝে তৃতীয় সিজন সঞ্চালনার দায়িত্ব শাহরুখ খানের হাতে যায়। ৭ আগস্ট থেকে সনি চ্যানেলে সম্প্রচার শুরু হয়েছে কেবিসির ১৪ নম্বর সিজনের। 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন