English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

অনন্ত জলিল আর সিনামা বানাবেন না

- Advertisements -

নাসিম রুমি: ঢালিউডের আলোচিত নাম অনন্ত জলিল। বিভিন্ন কারণে একাধিকবার আলোচনায় এসেছেন তিনি। এবার নতুন করে আবারও আলোচনায় তিনি। প্রযোজকের খাতা থেকে নাম সরানোর সিদ্ধান্ত নিয়েছেন অনন্ত জলিল।

Advertisements

সম্প্রতি বিভিন্ন ইস্যুতে মন ভেঙেছে তার। গত ঈদে মুক্তি পাওয়া ‘দিন: দ্য ডে’ ছবিটির বাজেট নিয়েও অনেক প্রশ্ন উঠেছে। এ ছবির বাজেট নিয়ে পরিচালক ও অনন্ত জলিল পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন। এসব বিষয় নিয়েই কষ্ট পেয়ে প্রযোজনা থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অনন্ত।

অননন্ত বলেন, ‘নিজস্ব প্রযোজনায় আর সিনেমা বানাব না। আমার মনে হয় উনারা (ইন্ডাস্ট্রির অনেকে) আমাকে আলাদাভাবে দেখেন। তারা মনে করেন আমি ইন্ডাস্ট্রির কেউ না। কিন্তু আমি কখনও মনে করিনি।’

Advertisements

এই অভিনেতা আরও বলেন, ‘চলচ্চিত্রের পাশে আমি যেভাবে ছিলাম, সেভাবে আর পাবে না আমাকে। আমি সিদ্ধান্ত নিয়েছি আর কখনো প্রযোজনা করব না, শুধু অভিনয় করব। যেটা আমি কখনোই করতে চাইনি।’

প্রসঙ্গত, ২০১০ সালে ঢালিউডে পা রেখেছিলেন অনন্ত জলিল। তার প্রথম সিনেমা খোঁজ-দ্য সার্চ। এরপর ৬টি সিনেমা মুক্তি পেয়েছে তার। অনন্ত অভিনীত ৮ম সিনেমা মুক্তির অপেক্ষায়। নাম নেত্রী-দ্য লিডার। অনন্ত জলিলের বেশিরভাগ ছবিই তার প্রযোজিত এবং তাতে নায়িকা হিসেবে কাজ করেন তার স্ত্রী বর্ষা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন