English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

‘অনেক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলাম!’

- Advertisements -

শীত মানেই বিয়ের মৌসুম। অধিকাংশ মানুষই বিয়ের জন্য শীতকালকে বেঁছে নেয়। আর এ বিয়ে নিয়ে অন্য এক উপলব্ধির কথা জানালেন কলকাতার ছোটপর্দার অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। সম্প্রতি বিয়ের আমেজ নিয়ে কথা বলেন এ অভিনেতা।

Advertisements

বিয়ে নিয়ে অনেক কৌতূহল বাসা বেঁধেছে সুজয়প্রসাদের মনে। হাজারও প্রশ্ন উঁকি মারছে অভিনেতার মনের ঘরে। এমন কৌতূহল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছেন তিনি। ছবিতে তার পরনে রয়েছে গোলাপি ধুতি আর ধূসর রঙের পাঞ্জাবি। সেই সঙ্গে প্রকাশ করেছেন বিয়ে নিয়ে নিজের অনুভূতি।

ওই পোস্টে তিনি লিখেছেন, ‘বেলাশেষে’ সিনেমা মুক্তির পর সবচেয়ে বেশি বিয়ের প্রপোজ পেয়েছেন তিনি। একটি মেয়ে প্রতিনিয়তই ভালোবাসা প্রকাশ করে তাকে ম্যাসেজ দিত। আবার কেউ কেউ তো অনেক চিঠিও লিখেছে অভিনেতাকে। আমি ওই মেয়েটিকে ডেকে অনেক বুঝিয়েছি, কিন্তু সে সব মেনেই আমাকে বিয়ে করতে রাজি। সারাজীবন সঙ্গে থাকতে চায়। বার বার তাকে একই উত্তর দিয়েছি আমি। রাজি হয়নি মেয়ের প্রপোজালে।

Advertisements

তিনি আরও লিখেন, আমার কাছে মনে হয় পুরুষদের প্রেম টা একটু ভিন্ন ধরনের। আমি অনেক বিবাহিত পুরুষদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম। তাদের তেমন কোনো অবস্থান ছিল না। তবে বিবাহিত পুরুষদের সঙ্গে সম্পর্কে থাকলেও কখনও কারও ঘর ভাঙিনি। কিন্তু কেন জানি বিয়েটা আমার কাছে রূপকথার গল্পের মতো হয়।

সুজয় আরও উল্লেখ করেন, মাঝে মাঝে প্রশ্ন জাগে, কোথাও কি আমার সত্যিই অসম্পূর্ণতা থেকে গেল। সামাজিকভাবে তো কোনো দিন আমার এমন বিয়ে হবে না। এটা কি আমার অসম্পূর্ণতা! পরক্ষনেই মনে হলো, এটা তো সামাজিক আনুষ্ঠানিকতা। এখানে বন্ধুত্বযাপনের কোনো সুযোগ বা সম্পর্ক নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন