English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

অন্তরঙ্গ দৃশ্যে আলি-কাজল, আসছে ‘দ্য গুড ওয়াইফ’

- Advertisements -
Advertisements

২০২২ সালে ‘ত্রিবঙ্গ’ চলচ্চিত্রের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী কাজল। এবার জনপ্রিয় শো ‘দ্য গুড ওয়াইফ’-এর হিন্দি রিমেকে অভিনয় করতে যাচ্ছেন কাজল। হিন্দিতে ‘দ্য গুড ওয়াইফ’-এর রিমেক টিভি শো হতে যাচ্ছে। এতে তার সহ-অভিনেতা হিসেবে রয়েছেন ব্রিটিশ-পাকিস্তানি অভিনেতা আলি খান। শো’টিতে কাজলের সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্য রয়েছে এই অভিনেতার। সম্প্রতি সেই অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের কথা স্মরণ করেছেন অভিনেতা এবং এটিও স্বীকার করেছেন, কাজল তার দীর্ঘদিনের ক্রাশ ছিলেন।

Advertisements

সম্প্রতি নাদির আলীর পডকাস্টে উপস্থিত ছিলেন আলি খান। সেখানেই আলিকে জিজ্ঞাসা করা হয়েছিল, তার পছন্দের অভিনেত্রী কে? উত্তরে আলি জানান, তার ছোটবেলার প্রিয় অভিনেত্রীদের একজন ছিলেন কাজল। তিন দশক ধরে কাজলের কাজ দেখছেন এই অভিনেতা। এমনকি কাজলের সঙ্গে একই স্টুডিওতে কাজের কথাও স্মরণ করেন আলি।

কাজলের সঙ্গে অভিনয় করা নতুন শো সম্পর্কে বলতে গিয়ে তার ও কাজলের একটি চুম্বন দৃশ্যের কথা শেয়ার করেন আলি। আলি জানান, সিরিজটিতে তিনি কাজলের প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন। তাদের একটি চুম্বনের দৃশ্য ছিল, একটি ফ্রেঞ্চ কিস। দুজনে বেশ আন্তরিকভাবেই সেটি শেষ করেছেন। আলির মতে, কাজল যথেষ্ট পেশাদার একজন অভিনেত্রী। মুম্বাইয়ের একটি অভিজাত হোটেলে দৃশ্যটির শুটিং হয়। শুটিংয়ের সময় সেটে অজয় দেবগন ছিলেন না। খুব ঘনিষ্ঠ কিছু মানুষ ছাড়া তেমন কাউকে রাখা হয়নি দৃশ্যটি শুটের সময়।

আলি আরো জানান, তিনি পরিচালক এবং কাজল দুজনের সঙ্গেই দৃশ্যটি সম্পর্কে আলোচনা করেছেন। কোনো রকম লজ্জা বা সংকোচ ছাড়াই তিনি এটি করতে পেরেছেন। চুমুর দৃশ্যটির জন্য তিন-চারবার প্র্যাকটিসও করেছেন দুজন। এরপর ক্যামেরার সামনে চূড়ান্তভাবে শুট করা হয়। শুটিং শেষে কাজল আলিকে ধন্যবাদ দিয়েছেন বলেও জানান অভিনেতা।

আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’ পরিচালনা করছেন সুপর্ণ ভার্মা। এটি প্রযোজনা করছেন কাজলের স্বামী অজয় দেবগন। ডিজনি + হটস্টারে স্ট্রিমিং হবে সিরিজটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন