English

23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

অন্যরকম অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি: ববি

- Advertisements -

ঢালিউডের এ প্রজন্মের নায়িকা ইয়ামিন হক ববি। বরাবর সিনেমায় নায়িকার চরিত্রেই দেখা যায় তাকে। তবে এবার প্রথমাবারের মতো আইটেম গার্ল রূপে নিজেকে মেলে ধরেছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

Advertisements

আসন্ন সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’ এর একটি আইটেম গানে পারফর্ম করেছেন ববি। আর এই গানের মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরেছেন তিনি। গানটির শিরোনাম ‘চালাও গুলি’। মীর মাসুমের সংগীত ও সুরে গানটির কোরিওগ্রাফি করেছেন বিশ্বজিৎ দত্ত।

চিত্রনায়িকা ববি জানান, আমি নিজে অভিনয় ছাড়া এই প্রথম কোনো ছবির আইটেম গানে পারফর্ম করেছি। অন্যরকম অভিজ্ঞতার সম্মুখীন হয়েছি। সেই সঙ্গে গানের কোরিওগ্রাফি এবং হুক স্টেপটা দারুণ লেগেছে আমার। গানটি প্রকাশ পাওয়ার পর থেকেই দর্শকদের ব্যাপক সাড়া পাচ্ছি। ভীষণ ভালো লাগছে।

Advertisements

জানা গেছে, সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের নির্মিত ছবির আইটেম গানটির কথা লিখেছেন মোক্তাদির মাওলা। আর এতে কণ্ঠ দিয়েছেন নাশা ও মীর মাসুম।

নির্মাতা সানী সানোয়ার জানান, গহিন জঙ্গলের ভেতর গ্রামে বসবাসকারী এক চোরাকারবারি তার বাহিনী নিয়ে মাস্তি করছে সেই বিষয়টা তুলে ধরা হয়েছে গানে। ৬ই জানুয়ারি মুক্তি পাবে সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’।

প্রসঙ্গত, ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার মূল ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভর এবং জান্নাতুল ফেরদৌস ঐশী। এতে আরও অভিনয় করেছেন- মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মনোজ প্রামাণিক, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন