English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

অপু বিশ্বাসের সেলফিতে অপি করিম ও তারিন জাহান

- Advertisements -
Advertisements
Advertisements

তারিন জাহান, অপি করিমকে এক ফ্রেমে পাওয়া গেছে বহুবার। দুজনের সঙ্গে অপু বিশ্বাস যোগ হওয়ায় ফ্রেমটাতে চোখ আটকে গেল কিছুক্ষণের জন্য। তিনজনই অভিনয়ের মানুষ। তাদেরকে পাওয়া গেলো ‌‘অপরাজিতা সম্মাননা ২০২২’-এর মঞ্চে।

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। দিবসটিকে সামনে রেখে ১ মার্চ আয়োজিত হলো ‘অপরাজিতা সম্মাননা ২০২২’। এবার বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা পেয়েছেন আট নারী। তাঁদের মধ্যে একজন অভিনেত্রী অপি করিম। পুরস্কার প্রদান অনুষ্ঠানের মঞ্চে নেচেছেন তারিন জাহান ও অপু বিশ্বাস। এক ফাঁকে অপুর সেলফিতে ধরা দিতে ভোলেননি তারিন ও অপি। অনুষ্ঠানে কবিরুল ইসলাম রতনের কোরিওগ্রাফিতে কয়েকটি গানের সঙ্গে নেচেছেন তারিন ও অপু।

অপু বিশ্বাসের আরো একটি সেলফি। অপু, তারিনদের সঙ্গে আছেন আরো দুই সহশিল্পী।

অভিনয়ে অপি করিম ছাড়াও পুরস্কার পাওয়া সাত নারী হলেন রোকেয়া কবির (মুক্তিযুদ্ধ), নাসরিন জাহান (ভাষা-সাহিত্য), কনক চাঁপা চাকমা (শিল্প-সংস্কৃতি), রুবানা হক (উদ্যোক্তা), ডা. তানজিবা রহমান (তথ্য প্রযুক্তি),  মিলন চিসিম (তৃণমূলের আলোকিত নারী) ও সালমা খাতুন (খেলা)।

কথাসাহিত্যিক সেলিনা হোসেনের নেতৃত্বে গঠিত জুরি বোর্ডে ছিলেন কথাসাহিত্যিক আনোয়ারা সৈয়দ হক, সাংবাদিক ও লেখক মুস্তাফিজ শফি ও কবি আলফ্রেড খোকন।

৮ মার্চ এনটিভির পর্দায় দেখা যাবে ‘অপরাজিতা সম্মাননা ২০২২’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন