English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

অপেশাদারিত্বের কারনে অপু বিশ্বাসকে সিনেমা থেকে বাদ দিয়েছি: জেনিফার ফেরদৌস (ভিডিও)

- Advertisements -
Advertisements

একদিনের মাথায় নতুন ছবি ‘আশীর্বাদ’ থেকে বাদ দেয়া হলো অপু বিশ্বাসকে। গত ১৬ আগস্ট মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ নামের ছবির জন্য চুক্তিবদ্ধ হন অপু। এর পরদিন প্রযোজক অপুকে জানান, তিনি অপুকে নিয়ে এই ছবিটি করতে পারছেন না! সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস। জেনিফার ফেরদৌস তার ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় এসব কথা জানান। তবে সিনেমা থেকে বাদ পড়া নিয়ে অপু বললেন ভিন্ন কথা। অপু বলেন, করোনায় ভীষণ চিন্তিত আমি। বিশেষ করে আমার পরিবার। আর এ কারণে ‘আপাতত কাজ নয়’ বলে একদিনের মাথায় নতুন ছবি ‘আশীর্বাদ’ থেকে সরে দাঁড়ালাম। ‘‘পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়। করোনায় প্রতিদিন মানুষ প্রাণ হারাচ্ছে। শুটিং করে দিন শেষে তো মা আর সন্তানের কাছে ফিরতেই হবে। এদিকে ‘আশীর্বাদ’ সিনেমার কাজ শুরু হবে এই মাসেই। তাই চুক্তিবদ্ধ হয়েও কাজটি ছেড়ে দিতে হলো।’’ অপুর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে জেনিফার ফেরদৌস বলেন, অপেশাদারিত্বের কারনে আমি অপু বিশ্বাসকে সিনেমা থেকে বাদ দিয়ে দিয়েছি।  যে কোনো ছবির স্থির ও ভিডিওচিত্র বা শুটিংয়ের দৃশ্য প্রযোজনা সংস্থার আওতাধীন। সাইনিংয়ের সময় পেশাদারিত্বের জায়গা থেকে অপুকে বিষয়টি জানানো হয়। কিন্তু তিনি সাইনিংয়ের সময় বলা কথা না রাখায় তাকে গতকাল সোমবার রাতেই ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছে।
প্রযোজক জেনিফার বলেন, অপু আমাদের অনুরোধ ও আল্টিমেটামের পরও ‘আশীর্বাদ’ ছবি সংশ্লিষ্ট কন্টেট অনলাইনে প্রকাশ করেছেন, যা আইনসঙ্গত না। অপুকে বারবার আল্টিমেটাম ও নিষেধ করা সত্ত্বেও বিনা অনুমতিতে নিজের ফেসবুক ও ইউটিউবে তা প্রকাশ করেন। পরে বিষয়টি নিয়ে পরিচালকের সঙ্গে কথা বলে অপুকে বাদ দেওয়া হয়েছে।
এই প্রযোজক আরও বলেন, অভিনেত্রী হিসেবে অনেক ভালো অপু। আমার বিশ্বাস ছিলো পেশাদারি জায়গাটা অপু বুঝবে। কিন্তু তার কার্যকলাপে তা প্রকাশ পায়নি। আমি নিউজে দেখলাম অপু বলেছেন- করোনাকালীন পরিস্থিতির জন্য ছবিতে সাইন করে দু’দিন পরই নিজে থেকেই সরে দাঁড়িয়েছেন। বিষয়টি কেমন না? এটাও একটি ছেলেমানুষি মনে হলো তার কথায়। আমি যেটা বলেছি এটার সত্যতা অপুর ফেসবুক পেজ বা ইউটিউব চ্যানেলে গেলে দেখতে পাবেন।
জেনিফার সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আমি এখনো ‘আশীর্বাদ’ চলচ্চিত্রের প্রযোজক সংস্থার আন্ডারে ধারণ করা দৃশ্য কোথাও আপলোড করিনি। অথচ অপুর পারসোনাল ক্যামেরাম্যান আমাদের ক্যামেরাম্যানের পেছন থেকে সাইনিংয়ের ছবি-ভিডি ধারণ করেছেন। যা বিনা পারমিশনে অপু তার ব্যক্তিগত ফেসবুক ও ইউটিউবে প্রকাশও করেছেন। এতেই খোলাসা হয়, কেন অপুকে বাদ দেওয়া হয়েছে।

দেখুন ভিডিওটি
Advertisements

https://www.facebook.com/jenniferferdous1/videos/3256980187729200/

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন