English

30 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

অবশেষে শাকিবের সঙ্গে এসএমসির সমঝোতা

- Advertisements -

নাসিম রুমি: গত সেপ্টেম্বরে ‘ওরস্যালাইন’ উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান এসএমসিকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরও অভিনেতার একটি বিজ্ঞাপন প্রচার করছিল তাঁরা। যে কারণে প্রতিষ্ঠানটির কাছে চার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেছিলেন শাকিব। তাঁর পক্ষে আইনি নোটিশটি পাঠিয়েছিলেন ব্যারিস্টার ওলোরা আফরিন। কিন্তু রোববার (২৯ অক্টোবর) ফের পণ্যটির প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই সুপারস্টার।

Advertisements

এ প্রসঙ্গে আইনজীবী ওলোরা আফরিনের সঙ্গে যোগাযোগ করলে গণমাধ্যমকে তিনি বলেন, ‘১১ অক্টোবর এসএমসির সঙ্গে শাকিব খানের একটি সমঝোতা হয়েছে। নতুন করে ডিলও হয়েছে, সে কারণে আবার পণ্যটির প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন।’

Advertisements

প্রসঙ্গত, ২০১৯ সালের মার্চে এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হন শাকিব খান। ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি হয়েছিল এসএমসির। এরপর মেয়াদ শেষ হলে এসএমসি এন্টারপ্রাইজকে আইনি নোটিশ পাঠান চিত্রনায়ক। তবে আবারও সমঝোতা হওয়ায় নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব।

এদিকে, বর্তমানে নতুন ছবি ‌‘দরদ’-এর কাজে ভারতের বেনারসে অবস্থান করছেন শাকিব। শুরু হয়েছে শুটিং। সিনেমাটিতে তাঁর বিপরীতে নায়িকা হিসেবে আছেন বলিউডের সোনাল চৌহান। পরিচালনা করছেন অনন্য মামুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন