English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

অভিনয় ছাড়ছেন ইলিয়ানা!

- Advertisements -

নাসিম রুমি: দক্ষিণের পর বলিউডেও বেশ জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। বেশ কয়েকটি সিনেমা উপহার দিয়ে নির্মাতাদের কাছে আস্থার জায়গাও তৈরি করেন তিনি। অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের বিপরীতে কাজ করেছেন এই অভিনেত্রী।

Advertisements

তবে ‘রেড’ ছবির পর থেকে বেশ খানিকটা দূরত্ব বজায় রাখতে শুরু করেন বলিউডের সঙ্গে। এমনকি কয়েক মাস ধরে কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে আলোচনায় থাকছেন তিনি।

Advertisements

গত ১ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছিলেন ইলিয়ানা। অনেকেই ভেবেছিলেন, সিঙ্গল মাদার হিসেবে সন্তানকে বড় করবেন। যা নিয়ে সমালোচনাও কম হয়নি।

তবে ছেলে ভূমিষ্ঠ হওয়ার পরই পরিষ্কার করেন সবটা। অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করার দু-সপ্তাহ আগেই বিয়ে সারেন তিনি। কোথায় হয়েছে তাদের বিয়ে, কী করেন অভিনেত্রীর স্বামী-এখনই সব কিছু প্রকাশ্যে আনতে নারাজ ইলিয়ানা। এর মধ্যেই বড় সিদ্ধান্ত নিলেন তিনি। বলিউডের পাট চুকিয়ে ছেলে ও স্বামীর সঙ্গে আমেরিকা চলে যাচ্ছেন ইলিয়ানা। ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনয় নয়, বরং নিজের পারিবারের সঙ্গেই সময় কাটাতে চাইছেন তিনি। সেই কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন ইলিয়ানা। যদিও এই বিষয়ে অভিনেত্রীর তরফে এখনও কোনও ঘোষণা আসেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন