English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

অভিনয় ছেড়ে দিলেও আক্ষেপ থাকবে না নুসরাত ফারিয়ার

- Advertisements -

নাসিম রুমি : দুই বাংলায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। কাজের মাধ্যমেই বেশি আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

ফেসবুক ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিটি আর কারও নয় সেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রের।

Advertisements

সেই লুকই প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা নিজেই। শুক্রবার (১৩ অক্টোবর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শ্যাম বেনেগাল পরিচালিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে তার মেয়ে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। আর বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আরিফিন শুভ।

সংবাদমাধ্যমকে ফারিয়া জানিয়েছেন, বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা। তিনি এক সাক্ষাৎকারে বলেন, প্রথম প্রস্তাব আসা থেকে শুরু করে এ পর্যন্ত খুব সুন্দর একটা সফর শেষ করলাম। সবাই অনেক পরিশ্রম করেছেন এই সিনেমার জন্য। সেই সিনেমা এবার মুক্তি পেল, ভেবেই ভালো লাগছে আমার।

Advertisements

বায়োপিক হওয়ায় সেখানে চরিত্রের আধিক্য বেশি। তবে বঙ্গবন্ধুর বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে সুযোগ পেয়ে প্রথমে বিশ্বাসই করতে পারেননি অভিনেত্রী নুসরাত। তার ভাষ্যমতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের কথা জানার পর আমাকে দেশের সব থেকে সৌভাগ্যবান মনে হয়েছিল। কারণ, এ পর্যন্ত কেউ পর্দায় তার চরিত্রে অভিনয় করেনি। তবে ভবিষ্যতে কেউ করবে কি না তা জানি না।

উচ্ছ্বসিত এ অভিনেত্রী আরও বলেন, আমার তো মনে হয় ভবিষ্যতে যদি আর কোনোদিন অভিনয় নাও করি, তাহলে আক্ষেপ থাকবে না। এই চরিত্রে অভিনয়ের যে সুযোগ অর্জন করেছি, সেটাই আমার কাছে বড় প্রাপ্তি।

নুসরাত যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন, এটি প্রধানমন্ত্রীও জানেন না। তবে এ নিয়ে একবার বঙ্গবন্ধুকন্যার সঙ্গে কথা হয়েছিল অভিনেত্রীর। এ ব্যাপারে নুসরাত বলেন, তিনি আমাকে কনফিডেন্ট থাকতে বলেছিলেন। আর বলেছিলেন আমার মতো করে চরিত্রকে ফুটিয়ে তুলতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন