English

28 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

অভিনেতার জন্মদিন পালন করতে গিয়ে অগ্নিদগ্ধ কিশোর

- Advertisements -
Advertisements

বেশিরভাগ তারকাদের জন্মদিনে ভক্ত-অনুরাগীদের উচ্ছ্বাস চোখে পড়ার মতো থাকে। তাদের ফ্যানক্লাবের পক্ষ থেকে বিভিন্ন আয়োজন করা হয়। তেমনি, গেল ২২ জুন দক্ষিণী সুপারস্টার থ্যালাপতি বিজয়ের জন্মদিন ছিল। যদিও এই বছর জন্মদিন পালন করেননি তিনি।

Advertisements

তবে তার ভক্তরা দিনটি উদযাপন করেছেন। এদিন ভারতের চেন্নাইয়ের নীলানকড়াইয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই মারাত্মক দুর্ঘটনার শিকার হয়েছে ১৪ বছরের এক কিশোর। ছেলেটি সেখানে ক্যারাটের পারফর্ম করছিল। ছোট্ট একটি ভুলে তার গায়ে আগুন লেগে যায় এবং মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, অভিনেতার জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই ইভেন্টে ক্যারাটে স্ট্যান্ট দেখাচ্ছিল সেই কিশোর। হাত দিয়ে একটি পাথর ভাঙে। স্ট্যান্টের আগে তার হাতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। সেটা থেকেই মারাত্মক এই দুর্ঘটনা ঘটে।
পাথর ভাঙার পরও তার হাতের আগুন নেভেনি। কিছুক্ষণের মধ্যেই পুরো হাতে আগুন ধরে যায়। মূলত যেই ব্যক্তি তার হাতে পেট্রোল দিয়েছিলেন, ভুলবশত বোতলের ঢাকনা আটকাতে ভুলে যান। তাকে যখন তিনি বাঁচানোর জন্য এগিয়ে আসেন তখন বোতল উলটে পুরো পেট্রোল পড়ে যায়। সঙ্গে সঙ্গে আগুন ছড়িয়ে যায়। তবে এই ঘটনায় আর কোনো হতাহতের খবর নেই। আগুনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন