English

28 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ৫, ২০২২
- Advertisement -

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় আর নেই

- Advertisements -
Advertisements
Advertisements

না ফেরার দেশে পাড়ি জমালেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মাত্র ৫৭ বছর বয়সেই তাঁর জীবনাসান হলো। কলকাতার গণমাধ্যম আনন্দবাজার দাবি করেছে, এই অভিনেতা শ্যুটিং চলাকালীন হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। এছাড়া গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন অভিষেক।

গতকাল বুধবার একটি রিয়েলিটি শো-তে অংশ নিতে গিয়ে অসুস্থতা বোধ করেন। জি নিউজ বাংলা জানিয়েছে, রিয়েলেটি শোতে অসুস্থ বোধ করার পরও তিনি হাসাপতালে যেতে রাজি হননি। টালিউডের আরেক অভিনেতা ভরত কল বলেছেন, ‘মঙ্গলবার খাদ্যের বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন অভিষেক। ওই অবস্থাতেই কিছুক্ষণ শ্যুটিংয়ের পর তাকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বুধবারও তিনি স্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’ রিয়্যালিটি শো-তে শ্যুট করতে আসেন। সেখানেই আচমকা প্রেসার নেমে আসে ৮০-তে। ‘

অভিনেতা ভরত কল আরও জানান, ‘অসুস্থতা বোধ করার সঙ্গে সঙ্গে অভিষেককে ব্ল্যাক কফি দেওয়া হয়। আনুমানিক দুপুর আড়াইটার দিকে তিনি সেই শো থেকে নিজের বাড়িতে ফিরে যান।  সেটাই আমাদের  শেষ দেখা। ‘ এরপর নিজের বাড়িতেই বুধবার রাত ১টা ১০ মিনিটের দিকে মারা যান অভিষেক। বাড়িতে তাকে স্যালাইন পুশ করা হচ্ছিল বলেও কলকাতার গণমাধ্যমগুলো জানিয়েছে। অভিষেকের এই অকালপ্রয়াণে টালিউডে শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন