English

30 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

‘অভিনেত্রীর কাজ অভিনয় করা, জিম প্রশিক্ষক নয়’

- Advertisements -

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তাকে নিয়ে বিভিন্ন সময় ‘মুটিয়ে যাওয়া’ সংবাদ প্রকাশ হয়েছে। সংবাদমাধ্যমে নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার আশাবাদ ব্যক্ত করে কথাও বলেছেন তিনি।

তবে এ অভিনেত্রী ওজন নিয়ে কথা থামছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি বা ভিডিওর মন্তব্যের ঘরে অনেকেই এ প্রসঙ্গটি নিয়ে কথা বলেন, মজাও করেন।

Advertisements

বিভিন্ন অনুষ্ঠানে ওজন বাড়ার বিষয়টি নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় এই অভিনেত্রীকে। তার ছবি নিয়ে ট্রল করার ঘটনাও রয়েছে অনেক।

এবার অনেকটা বিরক্তির সুরেই ওজন বৃদ্ধি নিয়ে কথা বললেন দীঘি। তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে রোববার (১১ সেপ্টেম্বর) রাতে একটি পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন।

Advertisements

সেখানে দীঘি লিখেছেন, সবাই আমার ওজন নিয়ে এতটাই টেনশনে আছে যে, তারা আক্ষরিক অর্থেই ভুলে গেছে আমি আসলে একজন অভিনেত্রী যার কাজ মূলত অভিনয় করা, জিম প্রশিক্ষক নয়।

দীঘিকে সাহস ও সমর্থন করে অনেকেই লিখেছেন সেই পোস্টের মন্তব্যের ঘরে। মন্তব্যকারীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া, সাংবাদিক, তার পরিচিত আরও অনেকে।

নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

দুর্গাপূজায় মিমির নতুন গান

নেহার রিমেকে ক্ষিপ্ত ফাল্গুনী