English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

অভিনেত্রী আফসানা মিমির বাবা আর নেই

- Advertisements -
Advertisements
Advertisements

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমির বাবা সৈয়দ ফজলুল করিম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে অভিনেত্রীর বাবার মৃত্যুর বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তবে সেই পোস্টে মৃত্যুর কারণ উল্লেখ করেননি তিনি।

ফেসবুকে সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘আমাদের প্রিয় বন্ধু আফসানা মিমির বাবা মারা গেছেন। বাদ জোহর উত্তরা ১৪নং সেক্টরে মিমির বাসস্থানে মরহুমের জানাজা হবে। তার রুহের মাগফেরাত কামনা করছি। শান্তিতে ঘুমাও খালু।’

জানা গেছে, পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন সৈয়দ ফজলুল করিম। মিমির মা শিরীন আফরোজ সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। আফসানা মিমি পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে।

১৯৯০ সালে ‘কোথাও কেউ নেই’ নাটকে (বকুল চরিত্রে) অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান আফসানা মিমি। এরপর বহু নাটক এবং কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও উপস্থাপনা ও নির্মাণের সঙ্গেও যুক্ত ছিলেন এই অভিনেত্রী।

মনের কথা নামে একটি টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনা করেন আফসানা মিমি। ১৯৯২ সালে আজিজুর রহমানের ‘দিল’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। তারপর ‘নদীর নাম মধুমতী (১৯৯৪)’, ‘চিত্রা নদীর পারে (১৯৯৯)’, ‘প্রিয়তমেষু (২০০৯)’ সিনেমায় অভিনয় করেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন