English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

অভিনেত্রী এনা সাহার বিয়ের গুঞ্জন

- Advertisements -

টালিউডেও এখন বিয়ের হাওয়া লেগেছে। একের পর এক তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। এটি নিয়ে ব্যাপক আলোচনা চলছে।

কেউ কেউ বলছেন গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী-প্রযোজক এনা সাহা। সম্প্রতি বিয়ের সিঁদুরদানের ভিডিও দেখে আঁতকে উঠল নেটপাড়া।

এনার ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এতে তাকে লাল পাড় সাদা বেনারসি, লাল ব্লাউজ, হাতে শাখা-পলা গা ভর্তি গয়না, মাথায় মুকুট পরে দেখা গেছে। নববধূর লুকে এনাকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

এনার পাশে বসা পাত্র। তাকে সাদা ধুতি, নেটের চাদর গায়ে দেখা গেছে তাকে। এনার মাথার টিকলি সরিয়ে সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন তিনি। সিঁদুরদানের এ বিশেষ মুহূর্তের ভিডিও দেখে সকলেই চোখ ফেরাতে পারছেন না। দেখে নিন ভিডিওটি, এনাকে নববধূর লুকে দেখে চোখ ফেরানো সত্যি দায়।

তবে আসল বিষয়টা একটু খোলসা করে বলা যাক, আসলে টালিউডের সেলিব্রিটি ফোটোগ্রাফার রুদ্র সাহা এ ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে লেখা- ‘শুভ বিবাহ’৷ মনে করা হচ্ছে বিয়ের স্পেশ্যাল ফোটোশুটের জন্যই এমনটা করা হয়েছে। কমেন্টের বন্যা বয়েছে নেটদুনিয়ায়।

সত্যিকারের বিয়ে না হলে কনের সাজে এনাকে দেখে মুগ্ধ নেটপাড়া। তবে এ প্রথমবার নয়, প্রায়ই টালিউড নায়িকাদের কনের লুকে তুলে ধরেন রুদ্র সাহা।

টালিউডের গণ্ডি পেরিয়ে মালয়ালাম সিনেমায় অভিনয় করেছেন এনা সাহা। এখন তিনি অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন