English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

অভিনেত্রী পল্লবী যোশী গাড়ির ধাক্কায় আহত

- Advertisements -

বিবেক অগ্নিহোত্রীর আগামী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর সেটে শুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন পল্লবী যোশী। বর্তমানে ভারতের হায়দরাবাদে চলছে ছবির শুটিং।

‘দ্য কাশ্মীর’ ফাইলসের সাফল্যের পর বিবেক আবারও একটি বাস্তব ঘটনাকে সেলুলয়েডের পর্দায় তুলে ধরতে যাচ্ছেন। তাঁর এই ছবির প্রযোজনা করছেন অভিষেক আগরওয়াল। এ ছবিতেই বিবেকের স্ত্রী জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পল্লবী যোশীকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

Advertisements

পল্লবী যোশীকে ‘কাশ্মীর ফাইলস’ ছবিতেও দেখা গিয়েছিল। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবিতে ধরা পড়বে করোনার সময় কিভাবে চিকিৎসক এবং বিজ্ঞানীরা লড়াই চালিয়েছিলেন এই মহামারির সঙ্গে। কভিড-১৯-এর টিকা আবিষ্কার দেখানো হবে ছবিতে।

এই ছবির ইউনিটের পক্ষ থেকে জানানো হয়েছে হায়দরাবাদে যখন ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর শুটিং চলছিল সেখানেই আঘাত পান পল্লবী। জানা গেছে, একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেত্রীকে সজোরে ধাক্কা মারে। তাতেই আহত হন অভিনেত্রী।

Advertisements

তবে আঘাত পাওয়া সত্ত্বেও কাজ থামাননি তিনি। শুটিং শেষ করে তার পরই তিনি হাসপাতালে গেছেন চিকিৎসার জন্য। আপাতত স্থিতিশীল আছেন অভিনেত্রী, জানা গেছে তাঁর আঘাত তেমন গুরুতর নয়।

বিবেক অগ্নিহোত্রী স্ত্রীকে নিয়ে টুইটারে এ ব্যাপারে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি মজা করে লেখেন, ‘জীবন হলো দ্রুতগতিতে ছুটে চলার একটা খেলা। এখানে ভয়ংকর ট্রাফিক জ্যাম, দুর্ঘটনাপ্রবণ রাস্তা, মদ্যপ চালক সবাই থাকবে। তার মধ্য দিয়েই তোমায় নিজেকে বাঁচিয়ে নিয়ে চলতে হবে, কারণ তুমিই বারবার দুর্ঘটনার শিকার হও।’

তিনি একই সঙ্গে এই পোস্টে লেখেন, ‘যাঁরা সমস্ত দুর্ঘটনার পরও বেঁচে যান, উঠে দাঁড়ান এবং ফের ছুটতে শুরু করেন তাঁরা ঠিক তাঁদের লক্ষ্যে পৌঁছে যান।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন