English

28 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

অভিনেত্রী সারিকা ফিরলেন আবারও

- Advertisements -

তিনি এই আছেন এই নেই! আবার এলেও নানা রকম অভিযোগে বিদ্ধ হন। তবে শিডিউল ফাঁসিয়ে দেয়া নিয়েই বেশি অভিযোগ তার বিরুদ্ধে। এতকিছুর পরও শোবিজ ভালোবাসেন। এখানে ফিরে আসেন বারবার। ঈদের পর বেশ লম্বা সময় নিয়ে অভিনেত্রী সারিকা ফিরলেন আবারও।
সম্প্রতি গত ৯ এবং ১০ আগস্ট ‘হৃদয়ে কোলাহল’ শিরোনামের একটি নাটকের মধ্যে দিয়ে তিনি শুটিংয়ে যোগ দিয়েছেন। এসকে শুভ এবং শফিকুল ইসলাম নাট্যর যৌথ পরিচালনায় নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। নাটকটি রচনা করেছেন অয়ন চোধুরী।
গল্পে দেখা যাবে, অলিকের চাকরি পরিবর্তন করা নেশার মত হয়ে গিয়েছে। এর কারণ মানিয়ে নিতে না পারা। অফিসে কোনো দুর্নীতি বা অসঙ্গতি অলিকের পছন্দ নয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রিনি, অলিকের এমন হুটহাট ডিসিশান মেনে নিতে পারে না।
এ নিয়ে রিনি ও অলিকের মধ্যে ঝগড়া লেগেই থাকে। রিনি বিশ্বাস করে ইমোশন ট্রান্সফরমেশনের সবচেয়ে ভাইটাল ক্রিয়েশন হচ্ছে ঝগড়া। তবে এর মধ্যে একটা কিন্তু আছে। এই ট্রান্সফরমেশনকে বেশি সময় ধরে রাখা যাবে না। এই বিশ্বাস থেকেই তাদের সম্পর্কটার একটা গভীরতা রয়েছে।
প্রেম, ভালবাসা নিয়ে কবি সাহিত্যিকেরা বিস্তর গবেষণা করে লিখে ক্লান্ত হয়ে হাল ছেড়ে দিয়েছেন এর ব্যাখ্যা বিশ্লেষণে। রিনির এটাই বিশ্বাস। তবে অলিক বিশ্বাস করে একটি গোলাপ প্রেমের অনেক সমস্যাই সমাধান করে দিতে পারে। এমনই ভালবাসা আর ফিলিংসের গল্প নিয়ে ‘হৃদয়ে কোলাহল’ এগিয়ে যেতে থাকে।
নাটকটিতে সারিকার সঙ্গে আরও অভিনয় করেছেন সায়েদ জামান শাওন, শিশির, বৃষ্টি রহমান, সখরিও মন্ডলসহ অনেকেই। শিগগিরই নাটকটি বেসরকারি কোনো টিভি চ্যানেলে দেখা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন